বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৩ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের বাস চাপায় সামিয়া খানম (৮) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে গোপালগঞ্জ-ব্যাসপুর সড়কের কাশিয়ানী উপজেলার বেলতলা বাসস্ট্যান্ডে এ সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধরা বাসচালক টুটুল শেখ (৩৫)-কে মারধর করে পুলিশে সোপর্দ করেছে। নিহত সামিয়া কাশিয়ানী শিশু নিকেতনের তৃতীয় শ্রেণির ছাত্রী ও খায়েরহাট গ্রামের আমিনুর রহমান মুন্সির মেয়ে। জানা যায়, সাইমন স্কুলে যাওয়ার জন্য সামিয়া রাস্তা পাড় হচ্ছিল। এ সময় একটি লোকাল বাস তাকে চাপা দিলে সে ঘটনা স্থলেই মারা যায়। ঘটনাস্থল থেকে বাসচালক ও বাসটি আটক করা হয়েছে।
দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দিতে রাস্তা পারাপার হওয়ার সময় কার্ভাড ভ্যানের চাপায় মামুন (১৬) নামে এক তরুণ নিহত হয়েছে। নিহত মামুন একই উপজেলার ইলিয়টগঞ্জ ইউনিয়নের বাসরা গ্রামের কালাম মিয়ার ছেলে। দাউদকান্দিহাইওয়ে থানার এসআই রফিক জানান, সোমবার রাতে মহাসড়কের শহীদনগরে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামী একটি কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে মামুন। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।
হোসেনপুর (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, হোসেনপুর উপজেলার সীমান্তবর্তী গোবিন্দপুর গ্রামে গত সোমবার বাজুপাড়া ব্রিজের উপর টমটম চাপায় শিশু সাইমন (৪) মারা গেছে। সাইমন স্থানীয় আব্দুস সালাম মেমোরিয়াল আইডিয়াল স্কুলের প্লে শ্রেণীর ছাত্র ছিল। হোসেনপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানায়, শিশুটির গায়ে আঘাতের চিহ্ন না থাকলেও তার দু’কান ও মুখ দিয়ে রক্তক্ষরণ হয়েছে। নিহত সাইমন গোবিন্দপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে। এ ঘটনায় স্থানীয় জনতা টমটম চালক আলমগীরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে একই এলাকার আতাহার মিয়ার ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন