বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

১৯ বীরাঙ্গনাকে ঢাবির সম্মাননা

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে গতকাল মঙ্গলবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের অ্যালামনাই ফ্লোরে ১৯ জন বীর নারী মুক্তিযোদ্ধাকে (বীরাঙ্গনা) আর্থিক সহায়তাসহ সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
অনুষ্ঠানে ১৯ জন বীর নারী মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) প্রত্যেককে নগদ ৫০ হাজার টাকা এবং মূল্যবান বস্ত্রসামগ্রী প্রদান করা হয়।
অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি রকীবউদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি এবং বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব দেওয়ান রাশিদুল হাসান, অ্যাডভোকেট মোল্লা মো: আবু কায়সার, মুক্তিযোদ্ধা শেখ ফাতেমা আলী (বীরাঙ্গনা) এবং মুক্তিযোদ্ধা লাইলী বেগম (বীরাঙ্গনা)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন