শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশকে না.গঞ্জের আইনজীবীদের ৭২ ঘণ্টার আল্টিমেটাম

| প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : আইনজীবী এসএম গালিবের উপর দুর্বৃত্তদের হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। পাশাপাশি ৭২ ঘন্টার মধ্যে প্রশাসন যদি আসামীদের গ্রেপ্তার করেত ব্যর্থ হয়, তাহলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে ঘোষণা দেয়া হয়েছে। গতকাল দুপুরে আইনজীবী সমিতির ভবনের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধন থেকে সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু এ ঘোষণা দেন।
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু’র সভাপতিত্বে এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস জুয়েল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আবদুল হামিদ ভাসানীসহ অর্ধশতাধীক আইনজীবী। এসময় আনিসুর রহমান দিপু বলেন, গালিবের ভাগ্য ভালো থাকায় আজও প্রাণে বেঁচে আছে। গালিবের উপর যেভাবে দুর্বৃত্তরা হামলা করেছে। আজ হয়তো আমাদের গালিব হত্যার বিচারের দাবিতে আন্দোলন করতে হতো। অথচ, এই ধরণের একটি বর্বর ঘটনা ঘটলেও পুলিশ ৬ দিনেও আসামীদের গ্রেপ্তার করতে পারেনি। আগামী ৭২ ঘন্টার মধ্যে যদি আসামীদের গ্রেপ্তার করা না হয়, তাহলে বৃহত্তর কর্মসূচি গড়ে তোলা হবে।
হাসান ফেরদৌস জুয়েল বলেন, চন্দন সরকারের হত্যাকারীরা এতো ক্ষমতাশালী হয়েও বাঁচতে পারেনি। একইভাবে গালিবের হামলাকারীরাও রক্ষা পাবে না। আমরা গালিবের উপর হামলাকারীতের দ্রুত গ্রেপ্তারের দাবি করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন