বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা বগুড়ায় আ’লীগের মনোনয়ন বিএনপির কাছে বিক্রির অভিযোগ

প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মহসিন রাজু, বগুড়া থেকে : বগুড়ার ধুনটের গোসাইবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন বাতিল চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করলেন তিন মনোনয়ন প্রত্যাশী প্রার্থী। গতকাল বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তারা এই দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গোসাইবাড়ি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মাসুদুল হক বাচ্চু। উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও ইউনিয়ন আ’লীগের সদস্য সাংবাদিক জিয়া শাহীন এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুল কবির বিপুল।
লিখিত বক্তব্যে বলা হয়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক বিএনপি’র কাছে বিক্রি করে দেয়া হয়েছে। আমরা গভীরভাবে লক্ষ করলাম ধুনটের গোশাইবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা ও জেলা নেতৃবৃন্দ ভেলকীবাজি খেললো। দলের কেউ নয়, কোনোদিন দলের সভা-সমাবেশে বক্তৃতা শুনতেও আসেনি, ওয়ার্ড-পাড়া কমিটির কোনো সদস্যও নয় Ñ এমন ব্যক্তি শামছুল বারিকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলো। এলাকায় ওই ব্যক্তি বিএনপির সমর্থক হিসেবে পরিচিত।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, অনেকেই মনোনয়ন ফর্ম চাইলে তাদের দেওয়া হয়নি। অথচ দল করে না এমন ব্যক্তিকে ডেকে নিয়ে ফর্ম দেওয়া হয়েছে। এটা অর্থের বিনিময় ছাড়া কি হতে পারে? তা না হলে এলাকায় জনগনের মাঝে যার গ্রহন যোগ্যতা নেই শুধু টাকা আছে তাকে কেন মনোনয়ন দেয়া হলো। আমরা শুনেছি কাউন্সিলরদের উপজেলা নেতা ফোন করে ওই ব্যক্তিকে ভোট দেওয়ার জন্য চাপ সৃষ্টি করেছে এবং প্রতি ভোটারকে ১০ হাজার টাকা করে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন