শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিটিতে ড্যানিলো

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : তার উপর নজন ছিল ম্যানচেস্টারের দুই ক্লাবেরই। কিন্তু শেষ পর্যন্ত ড্যানিলোকে পেলো সিটি। রিয়াল মাদ্রিদের এই রাইট ব্যাককে দলে ভিড়িয়েছে পেপ গার্দিওলার দল। ৫ বছরের চুক্তিতে প্রিমিয়ার লীগ জায়ান্ট ক্লাবটিতে যোগ দিয়েছেন এই ব্রাজিলীয়ান।
এখনো অবশ্য ড্যানিলোর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়নি। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রাক মৌসুম সফরে যুক্তরাষ্ট্রে অবস্থানরত ক্লাবের সঙ্গে যুক্ত হবেন ২৬ বছর বয়সি এই ডিফেন্ডার। ক্লাব ওয়েবসাইটকে নবাগত এ তারকা বলেন, ‘অন্য ক্লাবগুলোর কাছ থেকেও জোরালো প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু আমার সব সময় লক্ষ্য ছিল পেপ গার্দিওলার অধীনে খেলা। যখন আমি তার আগ্রহের কথা শুনলাম তখনই সিটি খেলোয়াড়দের সঙ্গে যোগ দেয়ার আগ্রহ প্রকাশ করি।’
পরশু বার্নাব্যু থেকে ড্যানিলোর বিদায়ের বিষয়টি নিশ্চিত করেন ক্লাবের প্রধান কোচ জিনেদিন জিদানও। বিবিসির খবর অনুযায়ী ২৬.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে তিনি ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন। এ নিয়ে চলতি বাজার থেকে মোট ছয়জন খেলোয়াড় কিনলেন গার্দিওলা। তারা হলেনÑ ইংলিশ জাতীয় দলের ডিফেন্ডার কাইল ওয়ালকার (টটেনহাম হটস্পর থেকে ৫৪ মিলিয়ন পাইন্ডে), ফ্রান্স জাতীয় ফুটবল দলের ডিফেন্ডার বেঞ্জামিন মেন্ডি (মোনাকো থেকে, ৫২ মিলিয়ন পাউন্ডে), পর্তুগাল জাতীয় দলের মিডফিল্ডার বার্নার্দো সিলভা (মোনাকো থেকে, ৪৩ মিলিয়ন পাউন্ডে), ব্রাজিল জাতীয় দলের গোলকিপার এডারসন (বেনফিকা থেকে, ৩৫ মিলিয়ন পাউন্ডে) ও আরেক ব্রাজিরিয়ান মিডফিল্ডার ডগøাস লুইস (ভাস্কো দা গা মা থেকে, ১১ মিলিয়ন পাউন্ডে)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন