শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এবার চোটে মাহমুদউল্লাহ

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : চোখের ইনজুরি কাটিয়ে অনুশীলনে যোগ দিয়েছেন রুবেল হোসেন। গোড়ালির চোট সেরে সাকিবও যোগ দিয়েছেন ক্যাম্পে। এই সুখবরগুলো হারিয়ে গেল মাহমুদউল্লাহর চোটে। গতকাল জিমে অনুশীলন করতে গিয়ে কোমরে চোট পেয়েছেন এই অলরাউন্ডার। পেশিতে টান ধরেছে বলে জানা গেছে। বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য মাহমুদউল্লাহকে নেওয়া হয়েছে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে। সেই পরীক্ষাগুলোর প্রতিবেদন হাতে এলে চোটের ধরন সম্পর্কে বিস্তারিত জানা যাবে। তখন বোঝা যাবে, কত দিন বিশ্রামে থাকতে হবে তাঁকে। রাবিদ বলেন, ‘এমআরআই রিপোর্ট দেখে গুরুতর কিছু মনে হচ্ছে না। বিশেষজ্ঞরা বিষয়টি আরও ভালোভাবে পর্যবেক্ষণ করছেন। ওর ইনজুরিটা কোন পর্যায়ের এই ব্যাপারে আগামীকাল (আজ) পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে। তবে আমাদের ধারণা সেটা গুরুতর নয়। পেশিতে খানিকটা টান লেগেছে।’
সেখানেই গতকাল সকালে জিমনেশিয়ামে ওয়েট তুলতে গিয়ে কোমরে টান পড়ে রিয়াদের। এর আগে নিজের বাসার সিঁড়িতে পড়ে গিয়ে গোড়ালিতে চোট পেয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও অনেকটাই সেরে উঠে সাইক্লিং এবং দৌড় শুরু করেছেন সাকিব। আর চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে হোটেল রুমের দরজায় আঘাত লেগে চোখে অস্ত্রপচার করাতে হয় পেসার রুবেলেরও। গতকালই ফিরে সময় কাটিয়েছে হাল্কা অনুশীলনে। আরেকদিকে চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত হয়েছেন ওয়ানডে কাপ্তান মাশরাফি বিন মর্তুজা। ধীরে ধীরে সেরে উঠছেন তিনিও।
অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্টের সিরিজ আর দক্ষিণ আফ্রিকা সফরকে সামনে রেখে ফিটনেস ট্রেনার মারিও ভিল্লাভারায়নের নেতৃত্বে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে চলছে জাতীয় দলের ফিটনেস ক্যাম্প। কোচ চন্ডিকা হাথুরুসিংহে ফিরে এলে পুরোদমে ব্যাটে-বলে অনুশীলন শুরু করবেন তামিম-মুশফিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন