শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লড়ছে ভারত

| প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : প্রথমবারের মত আইসিসি নারী বিশ্বকাপের শিরোপা জয়ের জন্য দলকে উজ্জিবীত করতে কোহলি-ধোনীরা তো উৎসাহ দিচ্ছেনই, সাথে ফাইনালে হারুক আর জিতুক ভারতীয় নারী দলের প্রত্যেককে ৫০ লাখ রুপি করে বোনাসের ঘোষনা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।
কিন্তু মাঠের পারফর্মান্সে এর প্রমাণ মিলছে কই। ঝুলন গোস্বামীর দুর্দান্ত বোলিংয়ে ইংল্যান্ডকে তারা ২২৮ রানে বেধে ফেলেছে ঠিকই, কিন্তু জবাবে যে ধুঁকছে ভারতও। ৪৩ রান তুলতেই তারা হারিয়ে বসে ২ উইকেট। এই রিপোর্ট লেখার সময় অবশ্য সেমিফাইনালের নায়ক হারমানপ্রিত কাইর (১৭*) ও ওপেনার পুনম রাউতের (৩২*) ব্যাটে খুরে দাঁড়াতে শুরু করেছে মিতালি রাজের ভারত (৭৩/২, ২১ ওভার)।
ঐতিহ্যবাহী লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে ভারতের শুরুটা ছিল অবশ্য ভালোই। ৬৩ রানেই ইংলিশদের ৩ উইকেট তুলে নেন ভারতীয় পেসাররা। এরপর চতুর্থ উইকেটে ৭৭ রানের জুটি বাধেন টেইলর-স্কাইভার। টেইলর আউট হন ৪৫ রানে, স্কাইভার করেন সর্বোচ্চ ৫১ রান। দুজনই ফেরেন গোস্বামীর শিকার হয়ে। মাঝে উইলসনকেও ফিরিয়ে মিডিলঅর্ডার ধ্বসে বড় অবদান রাখেন গোম্বামী। ১০ ওভারে ৩ মেডেনসহ মাত্র ২৩ রানের খরচায় ৩ উইকেট নেন দীর্ঘদেহী এই অভিজ্ঞ পেসার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন