শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাংলাদেশে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডের ২০ বছর পূর্তি

প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশে তাদের ক্রেডিট কার্ডের ২০ বছর পূর্তি উদযাপন করছে। স¤প্রতি এ উপলক্ষে ঢাকায় দি ওয়েস্টিন হোটেল এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ১৯৯৬ সালে বাংলাদেশে প্রথম ক্রেডিট কার্ড চালু করে। এই সুদীর্ঘ পথচলায় ব্যাংকটি ক্রেডিট কার্ডের সুবিধায় আরও অনেক কিছু প্রথমবারের মত এদেশে চালু করে, যেমনÑরিওয়ার্ড পয়েন্ট (লয়্যালটি প্রোগ্রাম) কার্ড চেক, অটো বিলস্্পে, ইন্সটাবাই, এসএমএস ব্যাংকিং এবং ই-স্টেটমেন্ট। এছাড়াও ২০০৭ সালে বিদেশে ভ্রমনকারীদের সুবিধার জন্য গেøাবাল ক্রেডিট কার্ড চালু করে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।
২০ বছর পূর্তি উদযাপনের জন্য আয়োজিত অনুষ্ঠানে ১৯৯৬ সাল থেকে ক্রেডিট কার্ড ব্যবহারকারী ৬ জনের হাতে কম্পিøমেনটারী লিভারপুল ম্যাচ প্যাকেজ হস্তান্তর করা হয়। এই প্যাকেজের আওতায় ঢকা-লন্ডন-ঢাকা বিজনেস ক্লাসের বিমান টিকেট, লিভারপুলে দুই রাত থাকা এবং লিভারপুল ফুটবল ক্লাবের নিজস্ব মাঠ অ্যানফিল্ডে ফ্রি খেলা দেখার সুযোগ পাচ্ছেন তারা। ইংলিশ ফুটবলের ঐতিহ্যবাহী এবং সফলতম লিভারপুল ফুটবল ক্লাবের গর্বিত ¯পন্সর স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।
অনুষ্ঠানে ব্যাংকটির বাংলাদেশ প্রধান আবরার এ. আনোয়ার বলেন, “স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশে ক্রেডিট কার্ডের ২০ বছর পূর্তি উদযাপন করতে পেরে আনন্দিত। আমি আমাদের সন্মানিত গ্রাহক, যারা ১৯৯৬ সাল থেকে আমাদের ক্রেডিট কার্ড ব্যবহার করে আসছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। তাদের এই আস্থা নতুন নতুন বাড়তি সুবিধা তৈরিতে আমাদের উৎসাহিত করে এবং সেই সাথে আমাদের অঙ্গীকার “হেয়ার ফর গুড” কে আরও বেশী দৃঢ় করতে সাহায্য করে।”
হেড অব রিটেইল ব্যাংকিং আদিত্য মান্ডলই বলেন, “স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশে প্রথম ক্রেডিট কার্ড চালু করায় এবং গ্রাহকদের আস্থার সুবাদে আমরা এখানে শীর্ষস্থানে থাকায় আমি গর্বিত। দেশের সর্ববৃহৎ বিদেশী ব্যাংক হিসেবে আমরা আমাদের গ্রাহকদের চাহিদার ব্যাপারে খুবই সচেতন এবং সেই লক্ষ্যে নতুন এবং অভিনব প্রোডাক্ট এবং সেবা তাদের কাছে পৌছে দিতে আমাদের চেষ্টা সবসময় অব্যাহত থাকবে। প্রেস বিজ্ঞপ্তি
ক্যাপশন : ক্রেডিট কার্ডের ২০ বছর উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আবরার এ আনোয়ার, হেড অব রিটেইল ব্যাংকিং আদিত্য মান্ডলই সহ লিভারপুল ম্যাচ প্যাকেজ বিজয়ী ৬ জন বিশিষ্ট ক্রেডিট কার্ড ব্যবহারকারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন