শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ছাদ থেকে পড়ে কিশোরী বাস চাপায় বৃদ্ধার মৃত্যু

প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর হাজারি গলি এলাকায় ছাদ থেকে পড়ে এক কিশোরী গৃহকর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাতে নির্মাণাধীন একটি ভবন থেকে পড়ে বুলবুলি (১৪) নামে ওই গৃহকর্মী মারা যায়। রাত সাড়ে ১১টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায় বলে জানান স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারি।
তিনি জানান, ১নং হাজারি গলি এলাকায় বাসিন্দা সুবিমল দাশ নামে এক ব্যক্তির বাসায় সাত থেকে আট বছর ধরে গৃহকর্মী হিসেবে ছিলেন বুলবুলি। পরিবারের সদস্যদের বরাত দিয়ে কাউন্সিলর জানান, রাতে ওই এলাকার একটি কমিউনিটি সেন্টারে পরিবারের সদস্যদের সাথে বুলবুলিও বিয়ের দাওয়াতে যায়। এসময় সে আগে বাসায় চলে আসে বলে জানায় পরিবারের সদস্যরা। তিনি আরও বলেন, মেয়েটি দীর্ঘদিন ধরে ওই বাসায় কাজ করায় প্রতিবেশীদের সবার কাছে মেয়েটি পরিচিত ছিল। রাতে তাদের বাসার পাশে নির্মাণাধীন একটি পাঁচতলা ভবনের ছাদ থেকে মেয়েটি লাফ দেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
কোতোয়ালী থানার ওসি জসীম উদ্দিন বলেন, মেয়েটির ছাদ থেকে পড়ার পর ওই ভবনে পুলিশ পাঠানো হয়েছিল। এসময় ওখানে কোন শ্রমিক বা লোকজনকে দেখা যায়নি। এটি কি দুর্ঘটনা, আত্মহত্যা বা খুন তা তদন্ত করে দেখা হবে। ওয়ার্ড কাউন্সিলর জহরলালও বলেন, নির্মাণাধীন ওই ভবনটিতে কেউ থাকতেন না। রাতে ঘটনার পরপর স্থানীয় লোকজনদের নিয়ে ওই ভবনে তল্লাশি চালানো হয়েছে।
এদিকে বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থানার বিআরটিসি বাস টার্মিনাল এলাকায় গাড়ি চাপায় শতবর্ষী এক মহিলা নিহত হয়েছেন। নিহত মহিলার নাম রহিমা বেগম (১০০) জানালেও তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। কোতোয়ালী থানার এসআই শম্পা হাজারি জানান, রাত সাড়ে ১১টার দিকে অজ্ঞাত গাড়ির চাপায় শতবর্ষী এই মহিলা গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন রহিমাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গতকাল শুক্রবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় যায় বলে জানান তিনি। নিহত মহিলার লাশ চমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে জানিয়ে এসআই শম্পা বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে কোন ধরনের গাড়ি চাপায় ওই মহিলা মারা গেছে তা জানা যায়নি বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন