বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রাম নগরীকে ক্লিন ও গ্রীন সিটিতে উন্নীত করা হচ্ছে -মেয়র নাছির

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরীকে ক্লিন ও গ্রীন সিটিতে উন্নীত করা হচ্ছে। ইতোমধ্যেই এ বিষয়ে দৃশ্যমান কার্যক্রম শুরু হয়েছে। তিনি বলেন, নগরীর সবগুলো ফুটপাত, মিড আইল্যান্ডকে বিউটিফিকেশনের আওতায় আনা হবে। গতকাল (শনিবার) নগরীর চশমা হিলে হোসেন আহমদ চৌধুরী সিটি কর্পোরেশন স্কুল ও কলেজে টুম্পা স্মৃতি বৃত্তি প্রদান, এইচএসসি পরীক্ষার্থী বিদায় ও বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেয়র বলেন, মেয়াদের মধ্যেই নগরীর সড়ক, বাইলেইনগুলো কার্পেটিং হবে। নগরীর কোন অলিগলি কাঁচা রাস্তা থাকবেনা।
মেয়র বলেন, হোসেন আহমদ চৌধুরী স্কুল এন্ড কলেজ ভবনটিকে আরো প্রসারিত করে শ্রেণি সংখ্যা বাড়ানো হবে এবং প্রতিটি শ্রেণি কক্ষে ফ্যান, আলোবাতি ও বেঞ্চ বাড়ানো হবে।
স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলর মোরশেদুল আলম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মিসেস জেসমিন পারভিন জেসি, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, স্কুল পরিচালনা কমিটির সদস্য কবির উদ্দিন চৌধুরী ও খয়রাতি মিয়া। স্বাগত বক্তব্য রাখেন হোসেন আহমদ চৌধুরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এস এম এহসান উদ্দিন। অনুষ্ঠানে মেয়র টুম্পা স্মৃতি বৃত্তির ৩ লাখ টাকা ৩৫ জনের হাতে তুলে দেন এবং ৫৭ জন এইচএসসি পরীক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণও তুলে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন