বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ড্রয়ে শুরু অ্যাটলেটিকোর

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : লা লিগার মৌসুশের শুরুটা একদম ভালো হলো না অ্যাটলেটিকো মাদ্রিদের। নবাগত গিরোনার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে ডিয়েগো সিমিওনের দল। পরশুর এই ম্যাচকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে কর্তৃপক্ষ। এর আগের দিন বার্সেলোনায় এক সন্ত্রাসী হামলায় ১৪ জন নিহত ও শতাধিক ব্যক্তি আহত হয়।
প্রথমবারের মত স্প্যানিশ লিগের শীর্ষ পর্যায়ে খেলার সুযোগ পাওয়া গিরোনা এদিন ১৩ হাজার ৫০০ ধারণ ক্ষমতাসম্পন্ন নিজ স্টেডিয়ামে স্বপ্নীল সূচনা করে। কানায় কানায় পূর্ণ ছোট্ট স্টেডিয়ামটিতে প্রথমেই গোল করে সফরকারীদের চমকে দেন গিরোনার ক্রিস্টিয়ান স্টুয়ানি। তিন মিনিট পর আরো বড় চমক উপহার দিয়ে ২-০ ব্যবধানের লিড নেয় স্বাগতিকরা। ম্যাচের ৬৭তম মিনিটে অ্যাটলেটিকো তারকা অঁতোয়ান গ্রিজম্যান লাল কার্ড দেখে মাঠ ছাড়তে বাধ্য হলে সফরকারীদের হতাশা আরো বাড়ে। শেষ পর্যন্ত খেলা শেষ হবার মাত্র ১২ মিনিট আগে একটি গোল পরিশোধ করে দলে স্বস্তি ফিরিয়ে আনেন বদলী খেলোয়াড় অ্যাঞ্জেল কোরেয়া (২-১)। খানিক বাদে কোকের ফ্রি-কিক থেকে দলকে সমতায় ফিরিয়ে আনেন হোসে মারিয়া গিমেনেজ (২-২)।
অ্যাটলেটিকোর শেস রক্ষ্যে হলেও ইংলিশ প্রিমিয়ার লিগে হারের মাল্য পরতে হয়েছে আর্সেনালের। লেস্টার সিটির বিপক্ষে রোমাঞ্চকর জয় দিয়ে প্রিমিয়ার লিগের নতুন মৌসুম শুরু করে গানাররা। দ্বিতীয় ম্যাচে এসেই খেতে হলো হোঁচট। স্টোক সিটির মাঠ থেকে ১-০ গোলে হেরে ফিরেছে আর্সেন ওয়েঙ্গারের দল।
ম্যাচ শেষে আর্সেন ওয়েঙ্গার ক্ষোভ ঝাড়েন রেফারির উপর। তার মতে, একটা গোল তো দেয়া হয়-ই নি, ন্যায্য একটি পেনাল্টি থেকেও বঞ্চিত করা হয়েছে তার দলকে। ম্যাচের একমাত্র গোলটি করেন সাবেক রিয়াল মাদ্রিদ উইঙ্গার জেসে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন