বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে ছিনতাইকৃত ৮ লাখ টাকাসহ আটক ১

| প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে ছিনতাইকৃত টাকাসহ মো. ওলাল (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত ৮লাখ টাকা উদ্ধার করা হয়। গতকাল দুপুর ১টার দিকে বেগমগঞ্জের দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. ওলাল চৌমুহনী পৌরসভার ৯নং ওয়ার্ডের কবুতর ব্যাপারী বাড়ীর আব্দুল মন্নানের ছেলে। সে পেশায় সিএনজি চালক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে চৌমুহনী বাজারের ব্যবসা প্রতিষ্ঠান নিয়তি এন্টারপ্রাইজ’এর কর্মকর্তা সুজন পাল ১০লাখ টাকা নিয়ে ব্যাংকের দিকে যায়। পথে সুজন ডাচ বাংলা ব্যাংকের সামনে পৌঁছলে একটি সিএনজি অটোরিকশা থেকে ৩জন ছিনতাইকারী সুজনের হাত থেকে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ৮লাখ টাকা’সহ সিএনজি চালক ওলালকে আটক করে। কিন্তু এর আগে অপর তিন ছিনতাইকারী পালিয়ে যায়।
বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ওলাল ছিনতাইকারী দলের সদস্যা, তার কাছ থেকে ছিনতাইকৃত ৮লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের ও বাকী ছিনতাইকৃত টাকা উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন