বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা ছিটকে পড়েছেন : মায়া

প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ক্ষমতা থেকে ছিটকে পড়েছেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। বৃহস্পতিবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের হলরুমে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। মায়া বলেন, খালেদা জিয়া ৫ জানুয়ারি থেকে শিক্ষা নিয়ে পৌর নির্বাচনে অংশ নিয়েছিলেন। কিন্তু জনগণ ভোটের মাধ্যমে আগুন সন্ত্রাসী খালদা জিয়াকে উপযুক্ত শিক্ষা দিয়েছে। আগামী নির্বাচনগুলোতে অংশ নিলে অবস্থা আরও ভয়াবহ হবে।
তিনি বলেন, জামায়াত-শিবিরকে রক্ষা করে যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য তিনি (খালেদা) উঠে পড়ে লেগেছেন। আমি স্পষ্ট করে বলতে চাইÑ কোনো ষড়যন্ত্রকারীরাই যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারবে না। বিএনপি ছেড়ে খালেদা জিয়া জামায়াতের আমির হয়েছেন। যারা তাদের (যুদ্ধাপরাধী) বাঁচানোর চেষ্টা করছে তাদের জায়গা এ দেশের মাটিতে হবে না। খালেদা জিয়ার একমাত্র পথ জাতির কাছে ক্ষমা চেয়ে ২০১৯ সালের নির্বাচনে অংশ নেয়া।
আলোচনা সভায় বক্তব্য উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ, সংসদ সদস্য সানজিদা খানম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন