শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ৩ হাজার ২শ’ কেজি জাটকা আটক

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ এমভি জাহিদ-৭ ও এমভি রাজহংস লঞ্চে অভিযান চালিয়ে প্রায় ৩ হাজার ২শ’ ৪০ কেজি ইলিশ পোনা জাটকা আটক করেছে কোস্টগার্ড। গত শনিবার গভীর রাতে ওই যাত্রীবাহী লঞ্চে অভিযান চালানো হয়।
নৌ-পুলিশ জানায়, মোহনপুর কোস্টগার্ডের পেটি অফিসার সাব্বির হোসেন ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এমভি জাহিদ-৭ ও এমভি রাজহংসে অভিযান চালিয়ে প্রায় ৩ হাজার ২শ’ ৪০ কেজি জাটকা(ইলিশ পোনা) জব্দ করেন।
এরপর রোববার সকালে এখলাছপুর লঞ্চঘাটে এনে উপজেলার প্রায় ৪০টি মাদ্রাসা ও এতিমখানায় জাটকাগুলো বিতরণ করা হয়। এ সময় চাঁদপুর জেলা কোস্টগার্ড কমান্ডার লে. কর্নেল এনায়েত হোসেন, এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলহাজ মোসাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত ভারপ্রাপ্ত) মহিউদ্দিন আহমদ, প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পেটি অফিসার সাব্বির হোসেন বলেন, জাটকা বাজারজাতকরণের সাথে জড়িত কাউকে পাওয়া যায়নি। লঞ্চ কর্তৃপক্ষের কাউকেও আটক করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন