বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬ জন ও আহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-

বেনাপোল অফিস জানান, বেনাপোল-যশোর সড়কের নাভারন পুরাতন বাজার এলাকায় বাস ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে স্বপন ঘোষ (৫০) নামে এক ভারতীয় নাগরিক নিহত ও ৩ বাংলাদেশী আহত হয়েছে। নিহত স্বপন ভারতের বনগাঁ থানার মতিগঞ্জ গ্রামের মৃত নিতাই ঘোষের ছেলে। স্বপন বাংলাদেশে ভ্রমণ শেষে দেশে ফিরে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। নাভারন পুলিশ ফাড়ির ইনচার্জ আফজাল হোসেন জানান, সকাল সাড়ে ৮টার সময় নাভারন পুরাতন বাজার এলাকায় যশোর গামী একটি বাসের সাথে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যায় স্বপন ও আহত হয় ৩ জন।
স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : জুম্মার নামাজ পড়াতে গিয়ে বাসের নীচে পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন মাওলানা আমজাত হোসেন (৭০)। গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের দুকুন্দী চিপাঘাট নামক স্থানে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। নিহত মাওলানা আমজাত হোসেন রায়পুরা উপজেলার জংগী শিবপুর সৈয়দপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল। জানা গেছে, বেলাব উপজেলার রহিমেরকান্দি গ্রামের লাল মিয়ার পুত্র মাওলানা আমজাত হোসেন প্রতি শুক্রবার সৈয়দপুর সিনিয়র ফাজিল মাদ্রাসা থেকে বেলাব উপজেলার চিপাঘাট জামে মসজিদে গিয়ে নিয়মিত জুম্মার নামাজ পড়াতেন। শুক্রবার দুপুরে তিনি মাদ্রাসা থেকে পায়ে হেটে চিপাঘাট মসজিদের উদ্দেশ্যে রওয়ানা হন। দুপুর ১টায় তিনি চিপাঘাট নামক স্থানে পৌঁছলে হানিফ পরিবহনের একটি দ্রæতগামী বাস তাকে চাপা দেয়। এতে মাওলানা আমজাত ঘটনাস্থলেই নিহত হন। ঘাতক বাসটিকে বেলাব থানা পুলিশ আটক করেছে।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মীরসরাই থানার সামনে সড়ক দুর্ঘটনায় কামরুল ইসলাম (২৬) নামের এক মোটরসাইকেল চালক আরোহী নিহত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় উক্ত দুর্ঘটনা ঘটে। নিহত কামরুল ফেনী জেলার দাগনভুঁইয়া থানার উত্তর সলিমপুর গ্রামের ইস্র্রাফিলের ছেলে। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহি মোঃ ফারুক। পুলিশ জানায়, নিহত কামরুল ইসলাম মোটরসাইকেল যোগে চট্টগ্রামের উদ্দেশ্য রওনা হলে মীরসরাই থানার সামনে একটি ট্র্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নীচে ঢুকে গিয়ে ঘটনাস্থলেই সে নিহত হয়।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানায়, নেত্রকোনা-ঠাকুরাকোনা সড়কের বাংলা বাজারের সন্নিকটে সড়ক দুর্ঘটনায় শাহনুর আলম ৩২ নামক এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। তার গ্রামের বাড়ী ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার চরমাদাখালী। তার পিতার নাম সোহরাওয়ার্দী। জানা যায়, নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ফকিরা বাজার পুলিশ ফাড়ির কনস্টেবল নং ৬৪৮ শাহনুর আলম বৃহস্পতিবার রাত ৯টার দিকে ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে নেত্রকোনায় আসার পথে বাংলা বাজারের সন্নিকটে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি দ্রæতগামী সিএনজি মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সিলেট অফিস জানান, সিলেটে ট্রাকচাপায় বৃদ্ধ হুরমত আলী (৫০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার বাংলা একাডেমির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হুরমত আলী জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ঘাটেরচটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। পারিবারিক সূত্র জানায়, বাজার থেকে দু’টি গরু কিনে বাড়িতে ফিরছিলেন হুরমত আলী। জাফলং থেকে ছেড়ে আসা সিলেটগামী ট্রাকটি চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। দুর্ঘটনায় দুটি গরুর একটি মারা যায়। জৈন্তাপুর থানার ওসি খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, নিহতের লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘাতক চালক ট্রাকটি নিয়ে পালিয়েছেন।
সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের সখিপুরে নম্বরবিহীন মাহেন্দ্র পিকআপ এর চাকায় পিষ্ট হয়ে নাজমা (৩৫) নামে এক মহিলা নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শুক্রবার বিকাল সাড়ে তিনটার সময় উপজেলার বেতুয়া থলচালা বাজারে মাহেন্দ্র পিকআপ পানি দিয়ে ধোয়ার পর সড়কে গাড়িটি তুলার জন্য ব্যাক গিয়ারে চালালে গাড়ীর পিছনের দিকে দাড়িয়ে থাকা নাজমা পিছনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। আশে পাশের লোকজন দ্রæত তাকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগে কর্র্র্তৃব্যরত চিকিৎসক নাজমাকে মৃত ঘোষণা করেন। নাজমা বেতুয়া গ্রামের শহিদুল ইসলাম এর স্ত্রী। এলাকার লোকজন মাহেন্দ্র পিকআপ আটক করেছে,তবে ড্রাইভারকে আটক করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন