শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতপুরে বন্দুকযুদ্ধে নব্য জেএমবি সদস্য আরমান নিহত ৪ পুলিশ আহত

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নব্য জেএমবি’র সদস্য আরমান আলী (৪২) নিহত হয়েছে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তুল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ৩টি ধারাল চাপাতি উদ্ধার করেছে। গতকাল শুক্রবার রাত ৩ টার দিকে উপজেলার বোয়ালিয়া মাঠের মধ্যে তিন রাস্তার মোড়ে বটতলায় এ ‘বন্দুকযদ্ধের’ ঘটনা ঘটে। নিহত আরমান আলী কুষ্টিয়ার ভেড়ামারার বামনপাড়ায় ১ জুনের অভিযানে আটক জেএমবি নারী দলের সদস্য টলিয়ারা খাতুনের দ্বিতীয় স্বামী।
দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, একদল নব্য জেএমবি’র সদস্য নাশকতা সৃষ্টির জন্য বোয়ালিয়া মাঠের মধ্যে ৩ রাস্তার মোড়ের বটতলায় গোপন বৈঠক করছে এমন গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জেএমবি সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে বন্দুকযুদ্ধের একপর্যায়ে এক জেএমবি সদস্য গুলিবিদ্ধ হলে অপর সদস্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ জেএমবি সদস্যকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ‘বন্দুকযদ্ধে’ এসআই শরিফুল, এএসআই সুব্রত, কনষ্টেবল সজিব ও নওশাদ আহত হলে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহত আরমান আলী নব্য জেএমবি’র সদস্য এবং তার বিরেুদ্ধে অস্ত্র ও বিষ্ফোরক আইনে ভেড়ামারা ও দৌলতপুর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন