শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ১১শ’ বোতল ফেনসিডিল এক লাখ বিদেশী সিগারেট উদ্ধার গ্রেফতার ৫

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : র‌্যাব-৭ চট্টগ্রামের অভিযানে ১১শ বোতল ফেনসিডিল ও এক লাখ বিদেশী সিগারেট উদ্ধার হয়েছে। পৃথক এই তিনটি অভিযানে গ্রেফতার করা হয়েছে ৫ জনকে। এসময় জব্দ করা হয় একটি বাস, একটি কার্ভাডভ্যান ও একটি মাইক্রোবাস। নগরীর সিটি গেইট এলাকায় বৃহস্পতিবার রাতে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৭০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় দুই জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন, মোঃ শাহজাহান ওরফে সাজু (৩৭) ও মোঃ ফারুক ওরফে মামুন (২৮)।
র‌্যাব কর্মকর্তা স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এবং সিনিয়র এএসপি মিমতানুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। যাত্রীদের উপস্থিতিতে বাসটি তল্ল­াশী করে বাসের বাক্সের মধ্যে অভিনব কায়দায় লুকানো এসব ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় বাসটিও জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫ লাখ ৬০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা বলে জানায় র‌্যাব।
এদিকে র‌্যাবের অপর এক অভিযানে মিরসরাই উপজেলার ওয়াহিদপুর থেকে আরও ৪০০ বোতল ফেনসিডিলসহ মোঃ জালাল মিয়া (২২) নামে একজনকে গ্রেফতার করা হয়। কুমিল্লা থেকে কার্ভাডভ্যানে লুকিয়ে এসব মাদক চট্টগ্রাম শহরে আনা হচ্ছিল। অপরদিকে র‌্যাব-৭ চট্টগ্রামের অপর একটি টিম কক্সবাজার শহরের কলাতলীতে অভিযান চালিয়ে এক লাখ বিদেশী সিগারেট উদ্ধার করেছে। এসময় একটি নোহা মাইক্রোবাসহ আটক করা হয়েছে ২ জনকে। তারা হলেন এরশাদ উল্লাহ (৩২) ও মোঃ বেলাল উদ্দিন (৪২)। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন