শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ডেকোরেটর ব্যবসায়ীকে ছুরিকাঘাত

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে সোলাইমান শেখ নামের এক ডেকোরেটর ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে ছিনতাইকারীরা। আজ রোববার সকাল ১০ টায় সাভার পৌর এলাকার ছায়াবীথি মহল্লায় এ ঘটনা ঘটে।
আহত ডেকোরেটর ব্যবসায়ীকে মুমূর্ষু অবস্থায় দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত ডেকোরেটর ব্যবসায়ী জানান গতকাল রাতে ছায়াবীথি এলাকায় তার বোনের স্বামী লাল চাঁনকে একই এলাকার জামাল ও বাচ্চু নামের দুই ছিনতাইকারী আটক করে ছিনতাই করার চেষ্টা করে। এসময় সে ছিনতাইকারীদের চিনে ফেলায় ছিনতাইকারীরা ছিনতাই না করে তাকে ছেড়ে দেন।
পরে তিনি বাড়িতে গিয়ে তার স্ত্রীর বড় ভাই সোলাইমান শেখকে বিষয়টি জানান। এসময় সোলাইমান রাতেই ওই দুই ছিনতাইকারীকে ধরে আর ছিনতাই না করতে নিষেধ করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই দুই ছিনতাইকারীদের গড ফাদার সুমন আজ সকালে ওই ডেকোরেটর ব্যবসায়ীকে ছায়াবীথি এলাকায় একটি চায়ের দোকানের সামনে একা পেয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করে।
পরে স্থানীয়রা তার চিৎকারে এগিয়ে আসলে ছিনতাইকারী মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। স্থানীয়রা এসময় ওই ডেকোরেটর ব্যবসায়ীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার ক্লিনিকে অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করে। সেখানে চলছে তার চিকিৎসা সেবা।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইকারীরা ডেকোরেটর ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এসএম কামরুজ্জামান। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন