শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে মাদক বিক্রেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় মনির হোসেন নামের এক মাদক বিক্রেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাতে তাকে হত্যা করা হয়।
আজ রোববার দুপুরে পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মনির হোসেন রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার জাহাঙ্গীর খন্দকারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চনপাড়া পুনর্বাসন কেন্দ্রসহ আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মনির হোসেনসহ কয়েকজন মিলে মাদক ব্যবসা করে আসছিল। শনিবার রাতে মাদক ব্যবসার আধিপত্য নিয়ে মনির হোসেন ও তার সহযোগী মাক্কির সঙ্গে মিল্লাত হোসেনের বাগবিতণ্ডা ও মারামারি হয়। এর জেরে শনিবার রাতে দুর্বৃত্তরা মনির হোসেনকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মনির মারা যান।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন