শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাঁদ ধসে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ১

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : জেলার ডামুড্যায় বিল্ডিং এর সানসেট ধসে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শ্রমিক আহত হয়েছে। আহত শ্রমিককে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ডামুড্যা থানা সূত্রে জানা যায়, ডামুড্যা পৌরসভা এলাকায় অ্যাডভোকেট আবু সাঈদের ১০/১২ দিন পূর্বে তার ব্যবসা প্রতিষ্ঠানের পুরাতন টিনসেট বিল্ডিং এর সানসেটের ছাঁদ ঢালাই করা হয়। আজ রোববার সকাল ১০ টায় ডামুড্যা পৌরসভা এলাকার কুলকুড়ি গ্রামের মৃত মফিজ উদ্দিন মাতবরের ছেলে নির্মাণ শ্রমিক বাবুল মাদবর ও একই উপজেলার কনেশ্বর আতলা কুড়ি গ্রামের আবুল বাশার পাইক সানসেটের ছাঁদের নিচে দাঁড়িয়ে সেন্টারিং এর বাঁশ খোলার কাজ করছিল। এ সময় হঠাৎ করে সানসেটের ছাঁদ ধসে দুই জন শ্রমিক গুরতর আহত হয়। তাৎক্ষণিক ভাবে স্থানীয়রা আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক বাবুল মাতবরকে মৃত ঘোষণা করে।
গুরুতর আহত আবুল বাশারকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকায় প্রেরণ করেছে। পুলিশ লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।
ডামুড্যা থানার উপ-পরিদর্শক খবির উদ্দিন বলেন, ডামুড্যা পৌরসভা মেয়র এবং উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে নিহত পরিবার ও তার স্বজনদের সুপারিশের পরিপ্রেক্ষিতে লাশ ময়না তদন্ত করা হয়নি এছাড়া তারা মামলা করতেও চাচ্ছেন না। এ কারণে ময়না তদন্ত ছাড়াই নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন