বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শাহ আমানতে নামতে পারেনি বিমান

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঘন কুয়াশার কারণে সোয়া এক ঘণ্টা আকাশে চক্কর দিয়েও চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে অবশেষে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করেছে মাস্কাট থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট।
বিজি-০২৪ ফ্লাইটের ওই বিমানটি গতকাল (রোববার) সকাল সোয়া ৬টায় শাহ আমানত বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে সেটি চট্টগ্রামে অবতরণ করতে পারেনি। প্রায় দেড়ঘণ্টা আকাশে চক্কর দেয়ার পর সকাল ৭টা ৩২ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০০ যাত্রী নিয়ে বিমানটি অবতরণ করে বলে জানিয়েছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের ম্যানেজার উইং কমান্ডার রিয়াজ উদ্দিন।
বাংলাদেশ বিমানের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ম্যানেজার বজলুল কবির বলেন, বিজি-০২৪ ফ্লাইটে ৩০০ যাত্রীর মধ্যে ৭০ জন চট্টগ্রামের। শিডিউল অনুযায়ী চট্টগ্রামের যাত্রীদের নামিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়ার কথা ছিল বিমানটির। কিন্তু ঘন কুয়াশার কারণে চট্টগ্রামে অবতরণ করতে না পারায় সেটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। পরে এয়ারবাসে করে ঢাকা থেকে চট্টগ্রামের যাত্রীদের আনা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন