বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জমি সংক্রান্ত বিরোধ নান্দাইলে শিশুকে ছুরিকাঘাত

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস ও নান্দাইল সংবাদদাতা : ময়মনসিংহের নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ১৭ মাসের এক শিশুকে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষ। আহত শিশুর নাম বিথী। গতকাল রোববার সকাল ১১টার দিকে পৌর এলাকার চন্ডিপাশা গ্রামে এ ঘটনা ঘটে। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, স্থানীয় চন্ডিপাশা গ্রামের দীন মোহাম্মদের সঙ্গে প্রতিবেশী শাহজাহানের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার সকালে বিরোধপূর্ণ জমিতে শাহজাহান ঘর তুলেত গেলে দীন মোহাম্মদ বাঁধা দেন। এতে শাহজাহান রেগে গিয়ে তাকে ছুরিকাঘাত করতে চান। এতে দীন মোহাম্মদ রক্ষা পেলেও তার কোলে থাকা নিজের ১৭ মাস বয়সী শিশু বিথীর পেটে ছুরি গিয়ে লাগে। ছুরিটি বীথির পেট ভেদ করে পিঠের দিকে বেরিয়ে গেছে। পরে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘর তোলার টিন, বাঁশ, খুঁটিসহ সরঞ্জামাদি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। তবে এ ঘটনায় এখনো আহত শিশুর পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন