রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোবাইল ফোনে কথা বলে বাস চালাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহি বাস উল্টে আহত ১৫

মির্জাপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৭, ১২:৩১ পিএম

দ্রুত গতিতে বাস চালানোর সময় মোবাইল ফোনে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার শিকার হয়েছ হানিফ পরিবহনের একটি বাস। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছে।

রবিবার বিকেলে সাড়ে তিনটার দিকে মহাসড়করে মির্জাপুর উপজেলার স্কয়ার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১১ জনকে কুমুদিনি হাসপাতালে র্ভতি করা হয়েছে। এতে মধ্যে ৫ জনরে অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানিয়েছেনে।

আহত যাত্রী ও ফায়ার র্সাভিসের সদস্যরা জানিয়েছেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা হানিফ পরিবহন বাসের চালক দ্রুতগতিতে গাড়ী চালানোর সময় মোবাইল ফোনে কথা বলছিলেন।

এ সময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়তে গেলে চালক দ্রুত বাসটি নিয়ন্ত্রন করার চেষ্টা করলে মহাসড়কের উপর উল্টে যায়। এতে এ দুর্ঘটনা ঘটে। কুমুদিনি হাসপাতালে র্ভতি আহত বাসরে যাত্রী সুলতান জানায়, মহাসড়কে যানবাহন কম থাকায় দ্রুত গতিতে বাস চালাচ্ছিলেন চালক। এ সময় তিনি মোবাইল ফোনে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়তে গেলে দ্রুত নিয়ন্ত্রন করতে গিয়ে উল্টে যায়। কুমুদনিী হাসপাতালে র্ভতি আহত আসলাম (২২) মোস্তফা কামাল (৬০) ওহাব (৩০) ওই চালক মোবাইল ফোনে কথা বলছিলেন বলে জানান। আহত যাত্রীদেরে বাড়ি দিনাজপুর ও জয়পুরহাট জলোয়।

মির্জাপুর ফায়ার র্সাভিস অফসিার মো. আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলনে, আহতদরে কুমুদিনি হাসপাতালে র্র্ভতি করা হয়েছে।
কুমুদিনি হাসপাতালে পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার বলনে, আহতদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। এতরে মধ্যে একজনরে হাত কেটে ফেলা হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
ইবরাহিম ৪ সেপ্টেম্বর, ২০১৭, ১:৫৮ পিএম says : 0
Total Reply(0)
৪ সেপ্টেম্বর, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
Total Reply(0)
৪ সেপ্টেম্বর, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
ভালো ভালো খবর চাই
Total Reply(0)
৪ সেপ্টেম্বর, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
ভালো ভালো খবর চাই
Total Reply(0)
৪ সেপ্টেম্বর, ২০১৭, ১:৫৯ পিএম says : 0
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন