বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় সড়ক-রেলপথ অবরোধ করেছে জুটমিল শ্রমিকরা

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : মজুরি বৃদ্ধি, বকেয়া বেতন-ভাতা পরিশোধসহ পাঁচ দফা দাবিতে খুলনার আটরা শিল্প এলাকায় যশোর-খুলনা মহাসড়ক ও খালিশপুরের নতুন রাস্তার মোড় এলাকায় সড়ক ও রেলপথ অবরোধ করে রেখেছে জুটমিল শ্রমিকরা।
আজ সোমবার সকাল সাড়ে ৯টা থেকে রাষ্ট্রায়ত্ত জুট মিল সিবিএ-নন সিবিএ ঐক্য পরিষদের আহ্বানে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে চার ঘণ্টাব্যাপী এই অবরোধ কর্মসূচি পালিত হচ্ছে বলে জানান শ্রমিকরা।
এ সময় শ্রমিকরা সড়ক এবং রেলপথের ওপর টায়ারে আগুন দিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। শ্রমিকরা লাল পতাকা এবং লাঠি হাতে এই অবরোধে অংশগ্রহণ করছে।
অবরোধ চলাকালে খালিশপুর নতুন রাস্তার মোড়ের সমাবেশে সভাপতিত্ব করেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক সোহরাব হোসেন। বক্তব্য রাখেন ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. শাহ আলম, দ্বীন ইসলাম, মো. আব্দুর রশিদ, ইউনুস হাওলাদার প্রমুখ।
খুলনা রেলস্টেশনের মাস্টার আমিনুর রহমান জানান, রেলপথ অবরোধের কারণে খুলনা থেকে আন্তঃনগর রকেট মেইল, মহানন্দা একপ্রেক্স, বেনাপোলমুখী কমিউটার ট্রেন খুলনা ছেড়ে যেতে পারিনি। ট্রেনগুলো যাত্রী বোঝাই করে খুলনা রেলস্টেশনে অবস্থান করছে। সড়ক অবরোধে মহাসড়কেও দেখা দিয়েছে তীব্র যানজট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন