শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পেনাল্টি কিক নিয়ে নেইমার-কাভানি বিতন্ডা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সংবাদ সম্মেলনে এসেই এই ব্যাপারটা নিয়ে কথা বলতে হলো উনাই এমিরিকে। পিএসজি কোচ সরাসরি জানিয়ে দিলেন, ‘তারা যদি সমোঝতা করে না নেয়, তাহলে আমাকেই হস্তক্ষেপ করতে হবে।’
বলা হচ্ছে নেইমার ও এডিনসন কাভানির কথা। ঘটনাটা ম্যাচের ৭৮তম মিনিটের। লিঁওর মাঠে তখন প্রতিপক্ষের আত্মঘাতি গোলে ১-০ ব্যবধানে এগিয়ে পিএসজি। এমন সময় পেনাল্টি পেয়ে যায় নেইমাররা। সাথে সাথে বল নিয়ে পেনাল্টি লাইনে দাঁড়িয়ে যান কাভানি। কিন্তু দুজনের কথোপকথনে মনে হয়েছে পেনাল্টি শটটি নিতে চেয়েছিলেন নেইমার। কাভানি সেই সুযোগ দেননি। নেইমারকে তখন বেশ অখুশি মনে হয়েছে। পরে কাভানির বুলেটগতির শট ফিরিয়ে দেন লিঁও গোলরক্ষক লোপেস।
এরও আগে লিঁওর ডি বক্সের সামান্য বাইরে স্পট কিক পেয়েছিল পিএসজি। কিক নিতে এগিয়ে আসেন কাভানি। কিন্তু দানি আলভেজ তার কাছ থেকে বল কেড়ে নিয়ে নেইমারকে শট নিতে দেন। দুর্দান্ত শটই নিয়েছিলেন সাবেক বার্সেলোনা তারকা। কিন্তু গোলরক্ষক দারুণ দক্ষতায় বল ফিরিয়ে দেন। ঘটনান শুরু বলতে গেলে এখান থেকেই।
তাতে অবশ্য জয় বঞ্চিত হয়নি পিএসজি। পরে আরো এক আত্মঘাতি গোলে লিঁওকে ২-০ ব্যবধানের হারিয়ে লিগের ছয় ম্যাচেই জয় তুলে নিয়েছে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন