শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এতে চলমান এনসিএলের ম্যাচ (ঢাকা মেট্রো-চট্টগ্রাম) অসমাপ্ত রেখেই ঢাকায় আসতে হয়েছে আশরাফুলকে। গতকাল সকাল এগারোটায় বিমানযোগে আশরাফুলকে ঢাকায় পাঠানো হয়। মূলত উন্নত চিকিৎসার জন্যই দেশের ক্রিকেটের একসময়ের বড় বিজ্ঞাপন আশরাফুলকে তড়িঘড়ি করে ঢাকায় আনা হয়েছে।
শুক্রবার, ম্যাচের প্রথম দিন দুর্দান্ত সেঞ্চুরির পর দ্বিতীয় আর মাঠে নামেননি আশরাফুল। জ্বর নিয়ে ড্রেসিংরুমেই বাকি সময় কাটান তিনি। এরপর রোববার চট্টগ্রামের মেডিসিন স্পেশালিষ্ট সুজিত সাহার পরামর্শে রক্ত পরীক্ষা করান তিনি। পরীক্ষায় ধরা পরে তার ডেঙ্গু জ্বর। এ বিষয়ে জাতীয় ক্রিকেট লিগে আশরাফুলের দল ঢাকা মেট্রোপলিটনের ম্যানেজার আমিন খান বলেন, ‘শুক্রবারই রাত থেকে আশরাফুলের জ্বর ছিল। চট্টগ্রামে ডাক্তারের পরামর্শে রক্ত পরীক্ষা করা হলে তার শরীরে ডেঙ্গু ধরা পড়ে। আজ (গতকাল) তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সেখানেই উন্নত চিকিৎসা দেওয়া হবে।‘
এবারের এনসিএলের প্রথম শতক এসেছিল আশরাফুলের ব্যাটেই। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টগ্রামের বিপক্ষে ১০৪ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন তিনি। এর পরই আশরাফুলের জ্বর দেখা দেয়, ফলে আর নামা হয়নি মাঠেও।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন