শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাইরে নয় দলের ভেতরেই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে-মহিবুল হাসান চৌধুরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, দলের বাইরে নয় ভেতরেই শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। রাষ্ট্রের ক্রাইসিসে এই ষড়যন্ত্রকারীদের অবস্থা পরিষ্কার হয়ে যায়। এক-এগারোর সময় আমরা তা দেখেছি।
গতকাল মঙ্গলবার বিকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার ৭১তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে সংগঠনের দলীয় কার্যালয় মিলনায়তনে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
নওফেল বলেন, তবে যতই ষড়যন্ত্র হোক, আওয়ামী লীগের ত্যাগী রক্ত যাদের মধ্যে বহমান তারা সবধরনের ষড়যন্ত্রের হাত থেকে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে রক্ষা করবে। এই প্রমাণ ঢাকা মহানগর আওয়ামী লীগসহ সারাদেশের ত্যাগী নেতারা ১/১১ এর সময় দিয়েছেন।
আওয়ামী লীগের তরুণ এই নেতা বলেন, আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে দীর্ঘ সময় ক্ষমতায় থাকায় নিজেদের মধ্যে মাঝে মাঝে মতানৈক্য হয়, বিভেদ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ মনে করে দল থেকেই এমপি হবেন, মন্ত্রী হবেন, মেয়র হবেন। কিন্তু আওয়ামী লীগ কোনো এমপি, মন্ত্রী ও মেয়রের হবে না।
ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্বে নিয়োজিত আওয়ামী লীগের এই নেতা এসময় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর সারাদিন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশ মতো কোনো প্রকার কেক না কেটে, শৃঙ্খলভাবে মানবিক কাজের মধ্য দিয়ে অতিবাহিত করতে নির্দেশ দেন।
প্রস্তুতি সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, রোহিঙ্গা ইস্যুতে বিএনপি সা¤প্রদায়িক স¤প্রীতি নষ্ট করার ষড়যন্ত্র করছে। তারা ঢাকায় বসে দলীয় কার্যালয়ে, প্রেসক্লাবের সামনে বক্তব্য দিয়ে সরকারের বিরুদ্ধে অযাচিত অভিযোগ দিয়ে সময় পার করছে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন