বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সড়ক দুর্ঘটনায় আহত আগুয়েরো

| প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : কলম্বিয়ান গায়ক বন্ধু মালুমার কনসার্ট শেষে গন্তব্যে ফিরছিলেন আর্জেন্টিনার ম্যানচেস্টার সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। আমস্টার্ডামের বিমানবন্দরে ফেরার পথে তাকে বহনকারী ট্যাক্সি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পিলারে ধাক্কা মারে। এসময় বুকের পাজরে আঘাত পান আগুয়েরো। সিট বেল্ট বাঁধা না থাকলে আরো বড় দুর্ঘটনা ঘটতে পারত বলে জানায় আমস্টার্ডাম পুলিশ। এসময় গাড়িতে দুজন ছিলেন বলেও জানানো হয়।
প্রথমে খবরটা নিশ্চিত করে আর্জেন্টাইন গনমাধ্যম। পরে এক বিবৃতিতে বিষয়টা নিশ্চিত করে ম্যানচেস্টার সি্িট ক্লাব কতৃপক্ষ। এক বিবৃতিতে তারা জানায়, ‘ছুটির দিনে সে (আগুয়েরো) হল্যান্ডে ছিল এবং গাড়ি দুর্ঘটনায় পড়ে মারাত্মক ইনজুরিতে আক্রন্ত হয়েছে।’ কালই সেখান থেকে ফিরে ম্যানচেস্টার সিটি ক্লাবের মেডিকেল টিমের পরীক্ষার মধ্যে দিয়ে যাওয়ার কথা আগুয়েরোর। আঘাতের ধরণ বা কত দিন তাকে মাঠের বাইরে থাকতে হবে এ সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে আর্জেন্টাইন গণমাধ্যমের খবর অনুযায়ী অন্তঃত দুই মাস বিশ্রামে থাকতে হবে আগুয়েরোকে।
ঘটনার দিন সন্ধ্যায় মালুমা ও তার নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন আগুয়েরো। যার ক্যাপসনে লেখা ছিল, ‘আমন্ত্রণ জানানোর জন্য ধণ্যবাদ’। আগুয়েরোর সাবেক ক্লাব প্রথমে খবর নিশ্চিত করে তার জন্য দোয়া কামনা করে একটি পোস্ট দেয় টুইটারে।
চলতি মৌসুমে সিটির হয়ে আট ম্যাচে সাতটি গোল করেছেন ২৯ বছর বয়সী স্ট্রাইকার। চেলসির বিপক্ষে আজ মাঠে নামবে সিটি। এর আগে দলের প্রধাণ অস্ত্রকে হারিয়ে নিশ্চয় স্বস্তিতে নেই পেপ গার্দিওলা। আজকের ম্যাচের পরেই ক্লাব ফুটবল যাচ্ছে আন্তর্জাতিক বিরতিতে। এরপর আর্জেন্টিনার হয়ে দুটি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মাঠে নামার কথা আগুয়েরোর। যেখানে তাদের প্রতিপক্ষ পেরু (৫ অক্টোবর) ও ইকুয়েডর (১০ অক্টোবর)।
দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার অবস্থান ৫ নম্বরে। সেখান থেকে সারাসরি চারটি দল অংশ নেবে ২০১৮ রাশিয়া বিশ্বকাপের মূল পর্বে। ৫ নম্বর দলকে পেরুতে হবে নিউজিল্যান্ডের বিপক্ষে প্লে অফের বাধা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন