শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবীগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি, বাড়ির মালিকে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : জেলার নবীগঞ্জ উপজেলার পুরানগাও গ্রামে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় বাধা দেয়ায় ডাকাতরা বাড়ির মালিক আব্দুল বাছিতকে (৪২) কুপিয়ে জখম করেছে। গুরুতর অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকারসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট হয়েছে বলে দাবি করেছেন ডাকাতির শিকার পরিবারের লোকজন।
আহত আব্দুল বাছিত হাসপাতালে জানায়, আজ বুধবার ভোর রাতে একদল মুখোশধারি ডাকাতদল ঘরের গ্রিল কেটে প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের বাধা দিলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে গৃহকর্তা আব্দুল বাছিতকে রক্তাক্ত জখম করে।
তিনি আরও জানান, তার ভাই কুয়েত প্রবাসী আব্দুল লতিব চৌধুরী গত ১১ মার্চ শুক্রবার বিয়ে করেন। বিয়ের পর বাড়িতে স্বর্ণালংকার ও টাকা পয়সা আছে বলেই ডাকাতরা হানা দেয়।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাছিত জানান, ডাকাতির ঘটনাটি শুনেছি। তবে ডাকাতির শিকার পরিবারের লোকদের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন