বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চোটের মিছিলে ইমরুলও

| প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

 

স্পোর্টস রিপোর্টার
দক্ষিণ আফ্রিকা সফরে লম্বাই হচ্ছে চোটের মিছিল। তিন দিনের প্রস্তুতি ম্যাচে চোটের কারণে প্রথম টেস্টে শঙ্কায় পড়ে গিয়েছিলেন তামিম ইকবাল, সৌম্য সরকার। ঐ ম্যাচে খেলাই হয়নি সৌম্যর। তামিম খেললেও গতকাল শুরু হওয়া দ্বিতীয় ম্যাচে আর দেশসেরা এই ওপেনারকে খেলানোর ঝুঁকি নেয়নি নির্বাচকরা। এবার সেই চোটের মিছিলে যোগ হলেন ইমরুল কায়েসও। বøুমফন্টেইন টেস্টের উদ্বোধনী দিনের খেলায় টস হেরে ফিল্ডিং করার সময় বল ধরতে গিয়ে হাতে আঘাত পান ৩০ বছর বয়সী এই ক্রিকেটার। ইনিংসের ৩৫তম ওভারে ঘটে এমন অনাকাক্সিক্ষত ঘটনা। ঐ ওভারে বল করছিলেন পেসার মুস্তাফিজুর রহমান। ওভারের পঞ্চম বলে ¯িøপে ফিল্ডিং করতে গিয়ে উরুতে টান লাগে ইমরুল কায়েসের।
ইনজুরির শিকার হওয়ার পর আর মাঠে থাকা হয়নি তার। মেডিকেল টিম প্রাথমিক চিকিৎসা প্রদান করলেও তা ইমরুলকে সুস্থ করে তুলতে পারেনি। ব্যথায় খুঁড়িয়ে খুঁড়িয়ে তৎক্ষণাৎ মাঠ ছাড়েন তিনি। তার পরিবর্তে ফিল্ডিং করতে নেমেছেন একাদশের বাইরে থাকা মেহেদী হাসান মিরাজ। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, ইমরুলের আঘাতটি গুরুতরই। তবে ইমরুলের ইনজুরি কতটা গুরুতর, কিংবা তিনি ম্যাচে ব্যাটিং বা ফিল্ডিং করতে পারবেন কি না তা জানা যায়নি এখনও।
তামিমের চাহিদা পূরণ করতে প্রয়োজন আরেকজন বাঁহাতি ওপেনার; পচেফস্ট্রুম টেস্টে (সিরিজের প্রথম ম্যাচে) খারাপ করেও তাই এই ম্যাচে বাদ পড়তে হয়নি ইমরুলকে। তবে তার এই ইনজুরি বাংলাদেে শর ক্রিকেট সংশ্লিষ্টদের কপালে একটু চিন্তার ভাঁজই ফেলে দিলো। ইমরুল ফিট হয়ে না উঠলে আরেক বাঁহাতি ওপেনার সৌম্য সরকারের সাথে ব্যাটিং উদ্বোধন করতে নামতে হতে পারে উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন দাসকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
৭ অক্টোবর, ২০১৭, ১২:১৯ পিএম says : 0
এমুহুর্তে এনামুলহক বিজয় এর প্রয়োজন
Total Reply(0)
জাকের উললাহ ৭ অক্টোবর, ২০১৭, ১২:২৪ পিএম says : 0
ওপেনার শাহ রিয়া নাফিসের প্রয়োজন
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন