শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ২২ জুলাই, ২০২১ )

ফটো গ্যালারি ( ২২ জুলাই, ২০২১ )

শুক্রবার ভোর থেকে শুরু হচ্ছে কঠোর নিষেধাজ্ঞা। নিষেধাজ্ঞাকে সামনে রেখে আজ (বৃহস্পতিবার) বাংলাদেশী-বিহারী পুনর্বাসন সংসদ (বিবিআরএ) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

মহামারী করোনাকালীন সময়ে স্বাস্থ্য সুরক্ষায় ঈদুল আযহা উপলক্ষে রাজধানীতে অনেকেই ভবনের ছাদে কুরবানী দেয়, ছবিটি মুগদা মান্ডা থেকে তোলা। ছবি- মতিউর সেন্টু।

করোনাকালীন সময়ে ঈদুল আজহায় কুরবানির বর্জ্য অপসারণ করছে উত্তর সিটি করপোরেশনের কর্মীরা, ছবিটি রাজধানীর ভাটরা থেকে তোলা। ছবি- মতিউর সেন্টু।

মহামারী করোনাকালীন সময়ে ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে কুরবানির পশুর গোশত সংগ্রহ করে নয়া বাজারে বিক্রি করছে, সেই গোশত নিন্মআয়ের মানুষেরা চারশ টাকা কেজি মূল্যে ক্রয় করছে। ছবি- মতিউর সেন্টু।

সিন্ডিকেটের কারণে চামড়ার মূল্যে ধ্বস। এতিম গরিব প্রতিপালনে নিয়োজিত কওমি মাদ্রাসাগুলো অচল হয়ে পড়ার আশঙ্কা পোস্তর লালবাগ থেকে তোলা ছবি -ইকবাল হাসান নান্টু

যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে পবিত্র ঈদুল আযহার কোরবানির পশু জবাই উদযাপন করে ধর্মপ্রাণ মুসলমানরা রহমতগঞ্জ থেকে তোলা - ছবি ইকবাল হাসান নান্টু।

কোরবানির পশুর চামড়া ব্যবসায়ীরা বিপাকে পাচ্ছে না সঠিক মূল্য। ছবি আজ বৃহস্পতিবার ধোলাইখাল এলাকায় থেকে তোলা - এস এ মাসুম

কোরবানির ঈদে দৃতীয় দিনে গরু কাটায় ব্যাস্ত মানুষ। ছবি আজ বৃহস্পতিবার ধোলাইখাল এলাকা থেকে তোলা - এস এ মাসুম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন