শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ২ আগস্ট, ২০২১ )

ফটো গ্যালারি ( ২ আগস্ট, ২০২১ )

করোনার টিকা নিতে রাজধানীর মুগদা হাসপাতালে উপচেপড়া ভিড়। গতকাল সকালে তোলা ছবি -এস এ মাসুম

কঠোর লকডাউন চলাকালে পুরনো ঢাকার মিডফোর্ড এলাকা। গতকালের ছবি -ইনকিলাব

গার্মেন্টে প্রবেশের আগে শ্রমিকরা হাত ধুয়ে নিচ্ছেন। গতকাল রাজধানীর মালিবাগ -এস এ মাসুম

মহামারী করোনাকালীন সময়ে কঠোর লকডাউনে গ্রাম থেকে করোনা ঝুঁকি নিয়ে রাজধানীতে ফিরছেন হাজার হাজার মানুষ, ছবিটি সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে তোলা। ছবি- মতিউর সেন্টু।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্টের হত্যাকাণ্ডে সকল শহীদ স্মরণে অসহায় দুস্থদের মাঝে মাসব্যাপী খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণ কর্মসূচী উদ্বোধন করে বাংলাদেশ যুবলীগ। ছবি- ইকবাল হাসান নান্টু।

ঢিলেঢালা লকডাউন, নেই কোন আইনি তৎপরতা, যান চলাচল স্বাভাবিকের মতই। ছবিটি আজ সোমবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী মোড় থেকে তোলা। ছবি- এস এ মাসুম।

করোনা পরিস্থিতির কারণে থমকে গেছে সবকিছু, এই সুযোগে বুড়িগঙ্গার নতুন পানিতে তাদের সন্তানদের নিয়ে সাঁতার শেখাতে নেমে পড়েছেন অভিভাবকরা। ছবিটি ইমামগঞ্জ বেড়িবাঁধ এলাকা থেকে তোলা। ছবি- ইকবাল হাসান নান্টু।

লকডাউনেও রাজধানীর বিভিন্ন এলাকায় চলছে আড্ডা। ছবিটি আজ (সোমবার) বিকেলে যাত্রাবাড়ী মোড় পার্ক থেকে তোলা। ছবি - এস এ মাসুম।

বাড়ির ছাদে বা নোংরা জায়গায় জমে থাকা পানিতে ডেঙ্গুর বংশবিস্তার যেন না ঘটে সেই লক্ষ্যে ঢাকা সিটি কর্পোরেশন বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে, ছবিটি ২৬ নম্বর ওয়ার্ড থেকে তোলা । ছবি- ইকবাল হাসান নান্টু

করোনা টিকা নিতে এসে টিকা প্রত্যাশীরা মনে যেন আতঙ্ক দেখা দিয়েছে। এভাবেই গাদাগাদি করে ভিড় জমাচ্ছে মানুষ, সংক্রমণ রোধ করতে এসে সংক্রমণ বৃদ্ধি পেয়ে যেতে পারে বলে মানুষ মনে করছে। টিকা প্রদানকারীদের এ ব্যাপারে নেই কোন সচেতনতা। ছবি আজ সোমবার রাজধানীর মুগদা আইডিয়াল স্কুল এন্ড কলেজ গেট থেকে তোলা - এস এ মাসুম

করোনা টিকা নিতে এসে টিকা প্রত্যাশিরা মনে যেন আতঙ্ক দেখা দিয়েছে। এভাবেই গাদাগাদি করে ভীড় জমাচ্ছে মানুষ, সক্রমন রোধ করতে এসে সক্রমন বৃদ্বি পেয়ে যেতে পারে বলে মানুষ মনে করছে। টিকা প্রদানকারীদের এ ব্যাপারে নেই কোন সচেতনতা। ছবি আজ সোমবার রাজধানীর মুগদা আইডিয়াল স্কুল এন্ড কলেজ গেট থেকে তোলা - এস এ মাসুম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন