শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ৬ ফেব্রুয়ারি, ২০২৩ )

ফটো গ্যালারি ( ৬ ফেব্রুয়ারি, ২০২৩ )

রাজধানীর রামপুরাস্থ জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসায় বার্ষিক পুরস্কার বিতরণী এবং শিক্ষা প্রদর্শনী উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট শিল্পপতি কাজী শাহ জুন্নুন বসরীসহ বিশিষ্ট ওলামায়ে কেরাম এবং সুধীমন্ডলী। অনুষ্ঠানে মাদ্রাসার ছোট্ট ছোট্ট শিশুদের উপস্থাপনায় জুমার নামাজ ও জানাজার নামাজের মাসলা-মাসায়েলসহ, কীভাবে জামাত আদায় করতে হয়, পাঁচ ওয়াক্ত নামাজের প্রয়োজনীয় মাসয়ালা এবং নানাবিধ প্রদর্শনী অতিথিদের মুগ্ধ করে। ছবি- ইকবাল হাসান নান্টু

আজ সোমবার পুরানা পল্টন কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি - এস এ মাসুম

আজ ০৬ ফেব্রুয়ারি রাজধানীর গাউসুল আজম কমপ্লেক্সে বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের জাতীয় নির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এবং দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন।

বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি, সাবেক ধর্ম ও ত্রাণমন্ত্রী এবং দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম হযরত মাওলানা এম এ মান্নান (রহ) এর ১৭তম ওফাত বার্ষিকী উপলক্ষে আজ (সোমবার) রাজধানীর গাউসুল আজম কমপ্লেক্সে আলোচনা ও বিশেষ দোয়া মাহফিলে দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনসহ জমিয়াত নেতৃবৃন্দ মোনাজাতে অংশ নেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন