শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ২২ মার্চ, ২০১৮ )

ফটো গ্যালারি ( ২২ মার্চ, ২০১৮ )

বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে প্রাথমিক উত্তরণে বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এবং মহাপুলিশ পরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে প্রাথমিক উত্তরণে বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মোস্তফা কামাল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে প্রাথমিক উত্তরণে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রনালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে প্রাথমিক উত্তরণে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে প্রাথমিক উত্তরণ করায় গণভবন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানায়। ছবি : বাসস।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশের এলডিসি স্ট্যাটাস থেকে প্রাথমিক উত্তরণ আনুষ্ঠানিকভাবে উদযাপন অনুষ্ঠানের শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নেচে গেয়ে শুভেচ্ছা জানায়। ছবি : বাসস।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ এলডিসি স্ট্যাটাস প্রাথমিক পর্যায়ে উত্তরণ করায় ১৪ দলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হয়। ছবি: মতিউর সেন্টু

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মীদের শোভাযাত্রা। ছবি: মতিউর সেন্টু।

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনে সমাজসেবা অধিদপ্তরের কর্মীদের শোভাযাত্রা। ছবি: মতিউর সেন্টু।

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন আ.লীগের শোভাযাত্রা। ছবি: এস এ মাসুম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় উচ্ছেদ অভিযান-ইনকিলাব

গতকাল বিকেলে দৈনিক ইনকিলাব কক্সবাজার ব্যুরো অফিস পরিদর্শন করেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী -ইনকিলাব

স্বল্পোনড়বত দেশ থেকে উনড়বয়নশীল দেশের সীকৃতি উপলক্ষে গতকাল পরিকল্পনা মন্ত্রণালয়ে মিট দ্য প্রেস আয়োজন করেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল -ইনকিলাব

বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাবেক আমীর মাওলানা শাহ আহমাদুউল্লাহ আশরাফ (রহ) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় মঞ্চে উপস্থিত জাতীয় রাজনৈতিক নেতৃবৃন্দ -ইনকিলাব

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন