বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ১৫ আগস্ট, ২০১৮ )

ফটো গ্যালারি ( ১৫ আগস্ট, ২০১৮ )

কেন্দ্রীয় খেলাঘর আসরের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে নৌপরিবহন মন্ত্রণালয়

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা

জাতীয় প্রেসক্লাবে আয়োজিত বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রক্তদান কর্মসূচি

আওয়ামী লীগের বিভিনড়ব অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আগমনে মুখরিত ধানমন্ডি ৩২

শ্রদ্ধা নিবেদন করে রেল মন্ত্রণালয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের শ্রদ্ধাঞ্জলি

লালবাগে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র সাঈদ খোকন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয় ভিসির শ্রদ্ধাঞ্জলি

ধানমন্ডিতে ১৪ দলের শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আ. লীগ নেতা এবং ঢাকা দক্ষিণের মেয়র সাইদ খোকন গুলিস্তানস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন।ছবি- এসএ মাসুম।

জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আ. লীগ নেতা এবং ঢাকা দক্ষিণের মেয়র সাইদ খোকন গুলিস্তানস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন।ছবি- এসএ মাসুম।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী ও প্রেসিডেন্ট পুষ্পস্তবক অর্পণ করেন ও মোনাজাতকরেন, সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল এ সময় অনার গার্ড প্রদান করে।

১৫ আগস্ট ১৯৭৫ তারিখে শাহাদত বরণকারী জাতির পিতার পরিবারের সদস্যবৃন্দ ও অন্যান্য শহীদদের কবরে পুষ্পস্তবক ও ফুলের পাপড়ি অর্পণ এবং ফাতেহা পাঠ ও দোয়া।

আজ বুধবার খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে বিএনপির নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে তার কারা মুক্তি, রোগমুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। ছবি- ইকবাল হাসান নান্টু।

জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আ. লীগ নেতা এবং ঢাকা দক্ষিণের মেয়র সাইদ খোকন লালবাগে দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন।ছবি- ইকবাল হাসান নান্টু।

জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর দোয়া করেন।

জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানা তাদের পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের পর দোয়া করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন