বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ১৩ ডিসেম্বর, ২০১৯ )

ফটো গ্যালারি ( ১৩ ডিসেম্বর, ২০১৯ )

জাতীয় নির্বাচনে ভ‚মিধস জয় পেয়ে নতুন সরকার গঠনের পথে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন -সংগৃহীত

মাটি কেটে সাবাড় করে দিচ্ছে কুমিল্লার গোমতী নদীর দুই পাড়। দিনে রাতে শত শত ডাম্প ট্রাক-ট্রাক্টরে করে মাটি যাচ্ছে বিভিনড়ব স্থানে। বুড়িচংয়ের শ্রীপুর এলাকার ছবি -ইনকিলাব

অনশনে থাকা শ্রমিকরা ক্ষুধার যন্ত্রণায় কাতর হয়ে পড়ছে। আর অসুস্থ শ্রমিকের সংখ্যা বেড়েই চলেছে। ছবিটি খালিশপুর বিআইডিসি সড়ক থেকে তোলা -ইনকিলাব

পর্যটকে মুখরিত কক্সবাজার সমুদ্র সৈকত -সংগৃহীত

রাজধানীর মানিকনগরের বাসিন্দাদের চলাচলের প্রধান সড়কটির উপর ময়লা তুলে রাখা হয়েছে। গত ৬ মাসেরও বেশি সময় সড়কটি বর্তমানে কার্যত বন্ধ -মতিউর সেন্টু

১৯৭১ সালের ১৪ ডিসেম্বর পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে নিহত শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে সমাবেশ ও প্রদীপ প্রজ্জ্বলন করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। মতিউর সেন্টু।

কেরানীগঞ্জ চুনকুটিয়া অগ্নি কাণ্ড প্লাস্টিক কারখানা সিল করে দেয় প্রশাসন। মতিউর সেন্টু।

আজ বায়তুল মুকাররম ইসলামী বই মেলায় সমকালীন প্রকাশনা লেখক ,পাঠক মিলনমেলা ও শীতকালীন কবিতা পাঠের আসর এ উদ্বোধনী বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রহমান। এস এ মাসুম।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুম্মা বায়তুল মোকাররম মসজিদের সামনে থেকে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ও মিছিল। এস এ মাসুম।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আজ শুক্রবার বাদ জুম্মা বায়তুল মোকাররম মসজিদের সামনে থেকে ইসলামী যুব আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ও মিছিল। এস এ মাসুম।

জাতীয় প্রেসক্লাবের সামনে পাট কল শ্রমিক আবদুস সাত্তারের মৃত্যুতে শ্রমিক ফেডারেশন কালো পতাকা নিয়ে প্রতিবাদ জানায়। মতিউর সেন্টু।

সাপ্তাহিক ছুটির দিনে টি সি বি পিয়াজের দোকান খোলা থাকলে ও ক্রেতা শুন্য ছবিটি তোপখানা রোড থেকে তোলা। মতিউর সেন্টু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন