বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ১৬ ফেব্রুয়ারি, ২০২০ )

ফটো গ্যালারি ( ১৬ ফেব্রুয়ারি, ২০২০ )

গতকাল শিক্ষা সহায়তা ট্রাস্টের বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফোকাস বাংলা

দিল্লির রাম লীলা ময়দানে মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন কেজরিওয়াল -সংগৃহীত

সাভারে গতকাল রাস্তা অবরোধ করেন বিক্ষোভ করে শ্রমিকরা -ইনকিলাব

বিদায়ের পথে শীত। দিনে গরম অনুভূত হচ্ছে। হঠাৎ করেই ঘন কুয়াশায় পদ্মা চলে দৃষ্টিসীমার বাইরে। টানা ৯ঘণ্টা ফেরি পারাপার বন্ধে দু’দিকেই ছিল দীর্ঘ যানজট। গতকাল দৌলতদিয়া ঘাট -মো. মোজাম্মেল হক

পররাষ্ট্রমন্ত্রীর সাথে গতকাল বৈঠক করেন চীনের রাষ্ট্রদূত লি জিমিং -ইনকিলাব

সন্তানদের নিয়ে বইমেলায় গতকালও অভিভাবকদের ভিড় -ইনকিলাব

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের সাথে গতকাল মতবিনিময় করেন দলের নেতৃবৃন্দ -ইনকিলাব

কক্সবাজার সমুদ্র সৈকতে আসা ভ্রমণপিপাসুরা ময়লা আবর্জনাকে উপেক্ষা করে আনন্দ উপভোগ করেছে ছবিটি সুগন্ধা পয়েন্ট থেকে তোলা। মতিউর সেন্টু।

চীন থেকে আগত বাংলাদেশীদের করোনা ভাইরাসের সংক্রমণ সনাক্ত ও পরীক্ষা নিরীক্ষার পর হাজী ক্যাম্প থেকে ছেড়ে দেয়া হয়। মতিউর সেন্টু।

রাজশাহী ব্যুরো: বিএমডিসির রেজিস্ট্রেশনসহ ১৪ দফা দাবিতে মানববন্ধন করেছে রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। রোববার সকালে রাজশাহীর সাহেববাজার জিরোপয়েন্টে মানববন্ধন থেকে ইন্টার্নশীপের ব্যবস্থা ও নিজস্ব পরীক্ষাকেন্দ্রসহ নিজেদের কলেজের প্রয়োজনীয় ল্যাব, পূর্ণাঙ্গ হাসপাতাল ফ্যাসিউলিটি, শিক্ষক, ল্যাইব্রেরী ব্যবস্থা করতে হবে এমন দাবি জানানো হয়। ছবি- ফরিদ আক্তার পরাগ।

রাজশাহী ব্যুরো: বাংলাদেশের প্রথম শহীদ বুদ্ধিজীবী ড. শামসুজ্জোহার শাহাদাত বার্ষিকীকে ‘ জাতীয় শিক্ষক দিবস’ ঘোষণার দাবিতে রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব রাবি ক্যাম্পাসে মানববন্ধন কর্মসূচি পালন করে। ছবি- ফরিদ আক্তার পরাগ।

রাজশাহী ব্যুরো: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৮০জন মাস্টাররোল কর্মচারীদের চাকরি স্থায়ী করার দাবিতে মাস্টাররোল কর্মচারী ঐক্য পরিষদ সিনেট ভবনের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে। ছবি- ফরিদ আক্তার পরাগ।

বেলা ১০টা তার পরও ছিলো ঘনকুয়াশাছন্ন মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলা রাজানগর ইউনিয়ন এর মধ্যেই কৃষকরা ধান বোনার কাজে ব্যস্ত। এস এ মাসুম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন