শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ১৮ জানুয়ারি, ২০২১ )

ফটো গ্যালারি ( ১৮ জানুয়ারি, ২০২১ )

প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ গতকাল জাতীয় সংসদে বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেন -পিআইডি

রিং রোডের প্রস্তাবিত মডেল

গতকাল ডিআরইউতে মিট দ্য প্রেসে বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক -ইনকিলাব

নগরীর চকবাজারে রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ (বামে) শুলকবহরে ডা. শাহাদাত হোসেনের গণসংযোগ -চট্টগ্রাম ব্যুরো

রাজধানীতে ব্যাংকপাড়া খ্যাত মতিঝিলে বাঁশের খুঁটি দিয়ে সড়ক আগলে চলছে সংস্কার কাজ। রাস্তার ঠিক মাঝখান খুঁড়ে রাখায় সারাদিন লেগে থাকে যানজট। রিকশা, বাস, মোটসাইকেলে ঠাঁসা সড়কে পথচারীদের অবস্থা সবচেয়ে বেগতিক। কিন্তু তাতে কী আসে যায় সংস্কারের দায়িত্বশীলদের। ছবিটি গতকাল মতিঝিল শাপলা চত্ত্বর থেকে তোলা -ইনকিলাব

সউদী আরবের প্রাচীন পরিত্যক্ত শহর হেজ্রা -সংগৃহীত

পিপলস লিজিং এন্ড ফাইন্যান্স কোম্পানিতে ব্যক্তি ও ক্ষুদ্র আমানতকারীরা আজ কালো পতাকা মিছিল বের করে মতিঝিল এলাকায়। ছবি- ইকবাল হাসান নান্টু।

স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার রোড ম্যাপ ঘোষণা করে অগ্রাধিকার ভিত্তিতে শিক্ষক-শিক্ষার্থীদের বিনামূল্য করোনা ভ্যাকসিন দেয়া ও করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন ফি মওকুফ করাসহ 8 দফা দাবিতে বিশ্ববিদ্যালয় এলাকায় বিক্ষোভ সমাবেশ করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। ছবি- ইকবাল হাসান নান্টু।

চার দফা দাবি আদায়ের লক্ষ্যে শাহবাগ জাদুঘরের সামনে আজ (সোমবার) পলিটেকনিকের শিক্ষার্থীরা বিক্ষোভ করে। ছবি - ইকবাল হাসান নান্টু।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ ভবনে একাদশ জাতীয় সংসদের একাদশতম অধিবেশনের শোক প্রস্তাবে এক মিনিট নিরবতা পালন করেন। ছবি- মতিউর সেন্টু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন