শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ১২ মার্চ, ২০২১ )

ফটো গ্যালারি ( ১২ মার্চ, ২০২১ )

করোনার সংক্রমণ বাড়লেও মানুষ সেই আগের মতোই অসতর্কভাবে চলাফেরা করছে। স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না কোথাও। গতকাল রাজধানীর নিউমার্কেটে -মতিউর সেন্টু

তিন দিনব্যাপী ইজতেমায় মুসল্লিদের ভিড়। গতকাল কুড়িগ্রামে -ইনকিলাব

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে আগে যাওয়ার প্রবনতায় ঝুঁকিপূর্ণ ওভারটেকিং। মুন্সিগঞ্জের কুচিয়ামারা এলাকায় -ইনকিলাব

মাহফিলের প্রথম দিনে মুনাজাত পরিচালনা করেন ছারছীনা দরবারের পীর হযরত মাওলানা শাহ্ মোহাম্মাদ মোহেব্বুল্লাহ। গতকাল বাদ জুমা -ইনকিলাব

রাজধানীর মার্কেট গুলোতে স্বাস্থ্যবিধি চরমভাবে উপেক্ষিত, ছবিটি আজ (শুক্রবার) নিউমার্কেট এলাকা থেকে তোলা। ছবি- মতিউর সেন্টু।

আজ রাজধানীতে বাংলাদেশ যুব অধিকার পরিষদ বিক্ষোভ মিছিল করে। ছবি- মতিউর সেন্টু।

জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ যুব অধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক ভিপি নূর। ছবি- মতিউর সেন্টু।

ঐতিহ্যবাহী দ্বীনি বিদ্যাপীঠ জামিয়া নুরিয়া ইসলামিয়া কামরাঙ্গীরচর মাদ্রাসার শিক্ষা সমাপনকারী ছাত্রদের পাগড়ী প্রদান ও খতমে কোরআন ও বুখারী উপলক্ষে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসা ময়দানে মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসার মহাপরিচালক ও খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী। ছবি- ইকবাল হাসান নান্টু।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ এলাকায় বাংলাদেশ জনসেবা আন্দোলন চীনে উইঘরে মুসলিম নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে। ছবি- মতিউর সেন্টু।

মুজিব শতবর্ষ ও স্বাধীনতা দিবস উপলক্ষে ফেদার হাউজ ও মারভেলাস ইভেন্ট এর আয়োজন ইন্ডিপেনডেন্টস ক্রিকেট লীগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উদ্বোধন করেন ঢাকা দক্ষিণের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক। ছবি- ইকবাল হাসান নান্টু।

ক্রেতা শূন্য রাজধানীর গুলশান-২ নাম্বরের কাঁচাবাজার। ছবি- মতিউর সেন্টু।

রাজধানীর বিভিন্ন স্থানে বিটিসিএলের সংযোগ পয়েন্টের বক্সগুলো প্রায় ছয় মাস পূর্বে অপরিকল্পিতভাবে নিম্নমানের সামগ্রী দিয়ে নির্মাণ করার ফলে ভেঙে পড়ে ছবি জিরো পয়েন্ট থেকে তোলা --- মতিউর সেন্টু

জাতীয় প্রেস ক্লাবের সামনে ভাড়টিয়া পরিষদ মানববন্দন করে । ছবি - মতিউর সেন্টু

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন