শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছবিফটো গ্যালারি ( ৮ জানুয়ারি, ২০২৩ )

ফটো গ্যালারি ( ৮ জানুয়ারি, ২০২৩ )

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও সহধর্মিণী বা: জোবাইদা রহমানের সম্পত্তি বাজেয়াপ্ত ও মালামাল ক্রোকের আদালত কর্তৃক ফরমাইশি আদেশের প্রতিবাদে আজ রবিবার বিকেলে নয়াপল্টন এলাকায় বিক্ষোভ মিছিল বের করে জাতীয়তাবাদী ছাত্রদল। আক্তার হোসেন সাবেক আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল, বর্তমান সহ-সভাপতি ছাত্রদল কেন্দ্রীয় সংসদ, তার নেতৃত্বে মিছিল বের হয়।

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও সহধর্মিণী বা: জোবাইদা রহমানের সম্পত্তি বাজেয়াপ্ত ও মালামাল ক্রোকের আদালত কর্তৃক ফরমাইশি আদেশের প্রতিবাদে আজ রবিবার নয়াপল্টন এলাকায় বিক্ষোভ মিছিল বের করে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল। ছবি - এস এ মাসুম

গতকাল রবিবার দুপুরে নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সড়কে ফুটপাতে তীব্র শীতের প্রকোপে শীত বস্ত্র কিনতে ব্যস্ত নগরবাসী ছবিটি ক্যামেরায় বন্দি করেছেন আমাদের ফটো সাংবাদিক হাজী হাবিবুর রহমান শ্যামল।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সড়কে ফুটপাতে তীব্র শীতের প্রকোপে শীত বস্ত্র কিনতে ব্যস্ত নগরবাসী ছবিটি ক্যামেরায় বন্দি করেছেন আমাদের ফটো সাংবাদিক হাজী হাবিবুর রহমান শ্যামল।

জাতীয় প্রেসক্লাবে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব, আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখছেন আমির খসরু মাহমুদ চৌধুরী - ছবি- ইকবাল হাসান নান্টু

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন