ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

মেতে উঠুন ‘ভাইবার কিউপিডে’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০৯ পিএম

ভালোবাসা দিবসকে সামনে রেখে বিশ্বের শীর্ষস্থানীয় মেসেজিং অ্যাপ ভাইবার চালু করতে যাচ্ছে চ্যাটবট ‘ভাইবার কিউপিড’। ব্যবহারকারীদের রিলেশনশিপ স্ট্যাটাস যাই হোক না কেনো এ চ্যাটবট তাদের ভালোবাসার বিশেষ অভিজ্ঞতা প্রদানের পাশাপাশি ভালোবাসার আবহ তৈরি করবে।

ব্যবহারকারী সিঙ্গেল হোন কিংবা তার রিলেশনশিপ স্ট্যাটাস হোক কমপ্লিকেটেড, সবার জন্য ভাইবার নিয়ে এসেছে এ চ্যাটবট যার মাধ্যমে আনন্দ খুঁজে পাবেন সবাই। ব্যবহারকারীদের আনন্দদায়ক অভিজ্ঞতার মুখোমুখি করতে উদ্ভাবনী এ চ্যাটবটের মাধ্যমে নতুন আইডিয়া নিয়ে এসেছে ভাইবার। ‘আপনার রিলেশনশিপের স্ট্যাটাস কি?'- এই সহজ প্রশ্নের উত্তর পাওয়া মাত্রই ভাইবারের মজার নানা কার্যক্রমে সংযুক্ত হতে পারবেন ব্যবহারকারীরা।

যদি কোন ব্যবহারকারী সিঙ্গেল উত্তরটি নির্বাচন করেন, তখন সেই ব্যক্তিকে তার সেলিব্রিটির সাথে মিল খুঁজে পাওয়ার জন্য একটি ছোট প্রেমের কুইজ দেয়া হবে। কুইজটি একটি ইমোজির মাধ্যমে ব্যবহারকারীর স্বপ্নের মানুষকে স্ক্রিনে উপস্থাপন করবে এবং এ ইমোজির সাথে এমন একটি লাইন থাকবে যা তাৎক্ষণিক হাসির খোরাক যোগাবে।

যদি ব্যবহারকারী ভালোবাসার ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ হয়ে থাকেন তবে, ভাইবার একটি কাস্টমাইজড ভ্যালেন্টাইন’স ডে কার্ড তৈরি করে পাঠাবে। ভ্যালেন্টাইন’স ডে’র আবহে অনুরক্ত হতে ব্যবহারকারীরা ভাইবার থেকে একটি প্রেমের কার্ড পাবেন।

ভাইবার কিউপিড ছাড়াও, ভ্যালেন্টাইন’স ডে নিয়ে ভাইবার যুক্ত করবে বেশ কিছু নতুন ফিচার, যা ব্যক্তিদের সুন্দর বার্তা তৈরিতে সাহায্য করবে। যখন কোন ব্যক্তি চ্যাটিং-এর সময়ে তার পছন্দের মানুষের প্রতি গভীর অনুরাগ প্রকাশ করতে চান তখন এই অ্যাপটি ‘হার্ট শেপড’ তাৎক্ষণিক মেসেজিং ভিডিও ও ‘ফ্লোটিং হার্ট’ তাদের সামনে নিয়ে আসবে।

এ ভ্যালেন্টাইনে ব্যবহারকারীরা যাতে সুরক্ষিত প্ল্যাটফর্মে প্রিয়জনদের সাথে নিজেদের অনুভূতিগুলো শেয়ার করে নিতে পারে এজন্য ভাইবার এই চ্যাটবটটি চালু করবে আগামী ১০ ফেব্রæয়ারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন