ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

আকাশ ডিটিএইচের সাশ্রয়ী বেসিক সংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম | আপডেট : ১২:২৪ এএম, ২৪ অক্টোবর, ২০২০

টেলিভিশন দর্শকদের জন্য সাশ্রয়ী ‘আকাশ বেসিক’ সংযোগ নিয়ে এসেছে বেক্সিমকো কমিউনিকেশন্স। বিশেষভাবে তৈরি সেট টপ বক্সসহ এ নতুন সংযোগের দাম পড়বে ৩ হাজার ৯৯৯ টাকা। দেশের শহর ও গ্রামের সব শ্রেণীর গ্রাহক যেন অপেক্ষাকৃত কম খরচে আকাশ ডিটিএইচ সেবা পেতে পারে সে লক্ষ্যে এ নতুন সংযোগ আনা হয়েছে। আকাশের অন্যান্য সংযোগগুলোর মতো এ সংযোগেও সর্বোচ্চ মানের ছবি-শব্দসহ বিভিন্ন ফিচার নিশ্চিত করা হয়েছে। গতকাল শুক্রবার এক অনলাইন অনুষ্ঠানে বেক্সিমকো কমিউনিকেশন্স এর সিইও ডিএস ফায়সাল হায়দার এ নতুন সংযোগের ঘোষণা দেন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, আকাশ ডিটিএইচের রেগুলার সংযোগের মূল্য ৪ হাজার ৪৯৯ টাকা। আকাশ রেগুলার সংযোগের সবগুলো সুবিধা বেসিকেও থাকছে। এতে শুধুমাত্র ভিডিও রেকর্ডিং সুবিধা থাকছে না।
আকাশ বেসিক সংযোগে মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ৪০টি এইচডি চ্যানেলসহ ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ২০টি এইচডিসহ ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ ডিটিএইচ সংযোগ পাওয়া যাচ্ছে। এছাড়া বিদ্যমান গ্রাহকরা সম্ভাব্য নতুন গ্রাহকদের রেফার করলে ৫০ শতাংশ মাসিক সাবস্ক্রিপশন ফি ক্যাশব্যাক পাবেন।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে গত বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। নিরবিচ্ছিন্ন এবং মানসম্পন্ন টিভি দেখার অভিজ্ঞতার জন্য আকাশ অনন্য এবং এটি ইতোমধ্যে গ্রাহকদের বিপুল আস্থা অর্জন করেছে।

বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফায়সাল হায়দার বলেন, দেশে তথ্য ও বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম টেলিভিশন। গ্রাহকদেরকে টিভি দেখার প্রকৃত ডিজিটাল স্বাদ ও অভিজ্ঞতা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। এরই অংশ হিসেবে বেসিক আকাশ সংযোগ আনা হয়েছে। শহর কিংবা গ্রাম- সব অঞ্চলেই এটি জনপ্রিয় হয়ে উঠবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Mintu ২৪ অক্টোবর, ২০২০, ১:০৬ পিএম says : 0
এটা সব দিক থেকে ঠিক আছে কিন্তু একটা দিকে ঠিক নাই। সেটা হচ্ছে, 120 টি চ্যানেল 399 টাকার পরিবর্তে 200-250 টাকার ভিতরে হলে খুব ভালো হতো এবং আকাশ ডি টি এইচ প্রচুর পরিমাণে বিক্রি হতো এটাই আপনাদের কাছে আমার অনুরোধ/আবেদন।
Total Reply(1)
MAZHARUL BHUIYAN ২৪ অক্টোবর, ২০২০, ৩:৪৫ পিএম says : 0
right
Sk Shakil Hassan Salim ২৫ অক্টোবর, ২০২০, ১১:৫৭ পিএম says : 0
আমি মনে করি আকাশ এর একটু বেশী হচ্ছে। যেখানে ভারতীয় ডিটিএইচ ২০০০-২২০০টাকায় পাওয়া যায় আরও channel বেশি সেখানে আমাদের দেশী জিনিস দাম কম হওয়া উচিত। তাহ‌লে সবশ্রেণির মানুষ কেনার জন্য আগ্রহী হবে
Total Reply(0)
Sk Shakil Hassan Salim ২৫ অক্টোবর, ২০২০, ১১:৫৭ পিএম says : 0
আমি মনে করি আকাশ এর একটু বেশী হচ্ছে। যেখানে ভারতীয় ডিটিএইচ ২০০০-২২০০টাকায় পাওয়া যায় আরও channel বেশি সেখানে আমাদের দেশী জিনিস দাম কম হওয়া উচিত। তাহ‌লে সবশ্রেণির মানুষ কেনার জন্য আগ্রহী হবে
Total Reply(0)
মোঃ রেজাউল জয়পুরহাট ১০ নভেম্বর, ২০২০, ৮:২৬ এএম says : 0
আকাশ ডিটিএইচের ৪০০ টাকা মাশিক বিল ঠিক আছে যদি একটি ডিটিএইচ থেকে ৩টি অথবা ৪ টি টেলিভিশন দেখা যেতো তাহলে ডিটিএইচে জনগণের অনেক বেশি বেশি কিনত
Total Reply(0)
Mijanur ১৩ নভেম্বর, ২০২০, ১:২৭ পিএম says : 0
দামটা কিছু কম রাখলে চলেনা।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন