শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

একদম ফ্রিতে ই-কমার্স সাইট তৈরি করুন স্টোরোলাতে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৮:৪৭ পিএম

করোনার এই অতিমারিতে সব ব্যবসা এখন অনলাইন নির্ভর হচ্ছে। তাই মানুষজনের কাছে এফ কমার্স আর ই-কমার্স ই ভরসার জায়গা। বাংলাদেশে ফেসবুক পেজ খুলে অনেকেই ভাল ব্যবসা করতেছে। অনলাইন প্লাটফরম ইক্যাব, উই প্রায় ১.৫ মিলিওন মেম্বারই প্রমান করে ব্যবসার আকার তাৎপর্যপূর্ণ। ফেসবুক পেজ ব্যবসা শুরু করার জন্য ভাল হলেও বিভিন্ন কারনে (ব্যবসার নিজস্ব আইডেন্টিটি না থাকা, হুটহাট একাউন্ট বন্ধ, ফুল ওর্ডার কমপ্লিট করতে না পারা, ডাইরেক্ট পেমেন্ট দিতে না পারা) ব্যবসায়ীরা ফেসবুকের পাশাপাশি ই-কমার্স সাইট তৈরি করেন। খুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের আইটি জ্ঞান কম থাকার কারনে তারা কম দামে বাজারে ভুইফুর লোকজনের থেকে সাইট নেন। তারা সাইট টা কোনমতে বুঝাইয়া দেয় পরবর্তীতে কোনো প্রব্লেম হলে ওই লোকদের খুজে পাওয়া যায় না। আসলে ব্যক্তি পর্যায়ে সব সার্ভিস দেয়া অসম্ভব।

উপরোক্ত এই অসুবিধার কথা চিন্তা করে স্টোরোলা এক ছাতার নিচে ই-কমার্স রিলেটেড সব সুবিধা দিচ্ছে। তারা "সবার জন্য ই-কমার্স" এই স্লোগান কে সামনে রেখে ই-কমার্স এর ইকোসিস্টেমে যা যা লাগে যেমন লোগো/ব্যানার ডিজাইন, ডোমেইন/হোস্টিং, পেমেন্ট গেটওয়ে ইন্টিগ্রেশন, প্রোডাক্ট আপলোড ট্রেনিং, অভিজ্ঞ লোকদের দ্বারা ২৪/৭ সাপোর্ট, প্রয়োজনীয় কাস্টোমাইজেশন সব কিছু প্রোভাইড করে। ব্যবসায়ীরা শুধু ব্যবসায় ফোকাস করবে আইটি রিলেটেড সমস্ত ঝামেলা স্টোরোলার।

স্টোরোলা সফটওয়্যার এজ এ সার্ভিস (স্যাস) মডেলে প্রাইসিং করে। যারা মাত্র ব্যবসা শুরু করতে চাচ্ছেন তারা একদম ফ্রি তে নিজের ডোমেইন এ নিজেই মাত্র ২ মিনিটে দৃষ্টিনন্দন ই-কমার্স সাইট তৈরি করতে পারবেন। চাইলে স্টোরোলার অভিজ্ঞ সাপোর্ট টিম এর সহায়তা নিতে পারবেন তার জন্য কোনো সার্ভিস ফী দিতে হবে না।

যারা আনলিমিটেড প্রোডাক্ট নিয়ে কাজ করতে চান তাদের জন্য মাসিক (৯৯৫ টাকা ) / বাৎসরিক (৯৯৯৫ টাকা) প্যাকেজ আছে। আরো একটা প্যাকেজ আছে যেটা লাইফটাইম (২৫ হাজার টাকা) যেখানে সোর্স কোড সহ ব্যবসায়ীর নিজস্ব ডোমেইন/হোস্টিং এ হোস্ট করে দেয়।

যাদের অলরেডি ই-কমার্স সাইট আছে জনপ্রিয় সি এম এস (Woocommerce, Bagisto, Opencart, Magento, Prestashop) এর উপর বেস করে অনেকেই চান নেটিভ এন্ড্রোইড /আইওএস এপ। তাদের জন্য মাসিক/বাৎসরিক/এককালীন প্যাকেজের মাধ্যমে সেবা দিয়ে থাকেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Shohan Hasan ১১ আগস্ট, ২০২১, ১০:৫৬ পিএম says : 0
খুবই দরকারি ইনফরমেশন
Total Reply(0)
Shohan Hasan ১১ আগস্ট, ২০২১, ১১:০০ পিএম says : 0
খুবই দরকারি ইনফরমেশন, ধন্যবাদ কর্তৃকপক্ষ কে এই ধরণের নিউজ এর জন্য।
Total Reply(0)
Sagor Biswas ১১ আগস্ট, ২০২১, ১১:২৮ পিএম says : 0
আমি এদের থেকে ই-কমার্স সাইট নিয়েছি। খুবই ভালো প্রডাক্ট। আমি থিম চুজ করে দিয়েছি সেই থিমেই দুই দিনের মধ্যেই সাইট রেডি করে দিয়েছে। বিজনেস অনলাইনে নেওয়ার পর অনেক গোছায়ে সব কাজ করতে পারছি। ধন্যবাদ স্টোরোলা বিজনেসের আইটি রিলেটেড সব সলিশন দেওয়ার জন্য
Total Reply(0)
Joyonto Sharma ১২ আগস্ট, ২০২১, ১১:১১ এএম says : 0
অসাধারণ সার্ভিস। দ্রুত রেসপন্স করেন ওনারা। আই টি রিলেটেড যত ঝামেলা ছিল সব তাদের বুঝিয়ে বললাম তারাই সব করে দিলো। কোনো প্রফেশনাল লোক এতটা পার্সোনাল হয়ে কাজ করতে পারে আমার জানা ছিল না।
Total Reply(0)
জাফর ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:২৮ এএম says : 0
যোগাযোগ কিভাবে?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন