বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

আইসিটি এন্ড ক্যারিয়ার

বাণিজ্য মন্ত্রীর সাথে আইসিএমএবি প্রতিনিধিদলের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ৬:০৬ পিএম

দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর প্রেসিডেন্ট জনাব আবু বকর ছিদ্দিক এফসিএমএ এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল আজ (বুধবার) বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব টিপু মুনশি এমপি এর সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন।

আইসিএমএবি’র প্রেসিডেন্ট কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টিং পেশার উন্নয়নে ইনস্টিটিউটের চলমান কর্মকা- এবং দেশের অর্থনৈতিক কর্মকা-ে স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন প্রতিষ্ঠা করার ব্যাপারে সিএমএ পেশার ভূমিকা সম্পর্কে মন্ত্রী মহোদয়কে অবহিত করেন।

মন্ত্রী মহোদয় দেশের অর্থনৈতিক উন্নয়নে কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টসদের ভূমিকার প্রশংসা করেন এবং অ্যাকাউন্টিং পেশা ও আইসিএমএ এর সার্বিক উন্নয়নে যথাযথ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রতিনিধি দলে এ সময় ভাইস প্রেসিডেন্ট জনাব মো. মামুনুর রশিদ এফসিএমএ, কোষাধ্যক্ষ জনাব একেএম কামরুজ্জামান এফসিএমএ এবং নির্বাহী পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ্ উপস্থিত ছিলেন।

সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) এর প্রেসিডেন্ট জনাব এ কে এম দেলোয়ার হোসেন এফসিএমএ এবং বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব এ,এইচ,এম সফিকুজ্জামান এ সময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন