শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

গুগল পে ব্যবহার করে লাখ টাকা পাওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৮ পিএম

গুগল পে ব্যবহার করে ‘পার্সোনাল লোন’ হিসেবে পেতে পারেন এক লাখ টাকা। সম্প্রতি এমন সুবিধা চালুর ঘোষণা করেছে ভারতের ক্রেডিট প্ল্যাটফর্ম ডিএমআই ফাইনান্স প্রাইভেট লিমিটেড।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ডিএমআই ফাইনান্সের পক্ষ থেকে নির্ধারিত মাপকাঠির ভিত্তিতে যারা যোগ্য বলে বিবেচিত হয়েছেন তারা ঋণ পাবেন। গুগল পে'র মাধ্যমে তাদের অ্যাকাউন্টে সেই ঋণের টাকা জমা হবে। অর্থাৎ তাদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা ঢুকবে গুগল পে'র মাধ্যমে। রিয়েল টাইমে তাদের আবেদন প্রক্রিয়া চলবে।

প্রতিষ্ঠানটি বলছে, ঋণপিছু সর্বাধিক এক লাখ টাকা দেওয়া হবে। যা সর্বাধিক ৩৬ মাসের মধ্যে মিটিয়ে দিতে হবে। প্রাথমিকভাবে ভারতের ১৫ হাজার পিনকোডে এই সুবিধা মিলবে।

ডিএমআই ফাইনান্স প্রাইভেট লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা এবং যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘ভারতে গুগল পে'তে আমাদের পার্সোনাল লোন প্রোডাক্ট চালু করতে পেরে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। বিশ্বমানের প্রতিষ্ঠানের সঙ্গে হাত মিলিয়ে যৌথভাবে ক্রমবর্ধমান গ্রাহক শ্রেণিকে সেরা ডিজিটাল ক্রেডিটের অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করে ডিএমআই ফাইনান্স প্রাইভেট লিমিটেড। লাখ-লাখ গুগল পে ব্যবহারকারীদের স্বচ্ছ এবং বিরামহীন পরিষেবা দিতে বদ্ধপরিকর আমরা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
লায়েক ২১ মার্চ, ২০২২, ৬:৪০ পিএম says : 0
আমি লোন নিতে চাই
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন