রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

টুইটারে বড় বদল? শেয়ার কিনেই নতুন ভাবনা ইলন মাস্কের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১:৫৫ পিএম

মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম টুইটারের বৃহত্তম শেয়ারহোল্ডার হলেন বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক। ইলেক্ট্রিক গাড়ি নির্মাতা কোম্পানি টেসলার সিইও মাস্ক গত ১৪ মার্চ টুইটারের ৯.২ শতাংশ শেয়ার কিনেছেন। ইউএস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে দায়ের করা নথি অনুসারে, ইলন মাস্ক প্রায় ৭৩.৫ মিলিয়ন টুইটার শেয়ার কিনে নিয়েছেন।

টুইটারের বৃহত্তম শেয়ারহোল্ডার হওয়ার কয়েক ঘন্টা পরে, টেসলা ইনক এর প্রধান নির্বাহী কর্মকর্তা ইলন মাস্ক সোমবার (৪ এপ্রিল, ২০২২) একটি পোল পোস্ট করেছেন, ব্যবহারকারীদের জিজ্ঞাসা করেছেন যে তারা মাইক্রো-ব্লগিং সাইটে একটি এডিট বোতাম চান কিনা।

"আপনি কি একটি এডিট বোতাম চান?" প্রায় $3 বিলিয়ন মূল্যের টুইটারে ৯.২% শেয়ার প্রকাশ করার পরে মাস্ক একটি টুইট বার্তায় জিজ্ঞাসা করেছিলেন। মাস্কের ভোটের জবাবে, টুইটারের সিইও পরাগ আগরওয়াল টুইট করেছেন যে ভোটের 'পরিণাম' গুরুত্বপূর্ণ হবে। তিনি বলেন, ''খেয়াল করে টুইট করুন।''

এর আগে টুইটারের 'বাকস্বাধীনতা' পলিসি নিয়ে সমালোচনা করেছিলেন ইলন মাস্ক। এমনকী টুইটারের বিকল্প হিসেবে একটি সত্যিকার গণতান্ত্রিক প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা জরুরি কি না, ভক্তদের কাছে জানতে চান তিনি। সূত্র: জিনিউজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন