মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বপ্নের পদ্মাসেতু

পদ্মাসেতুতে টোল বিড়ম্বনায় দীর্ঘ সারির যানজট

পদ্মা সেতু উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২২, ১২:১৩ এএম

পবিত্র ঈদুল আযহার পর দিন যানবাহনের ব্যাপক চাপ বাড়ায় পদ্মা সেতুর উত্তর প্রান্তের টোল প্লাজায় টোল বিড়ম্বনায় দীর্ঘ সাড়ির যানজটের সৃষ্টি হয়েছে। 
 
সোমবার (১১ জুলাই) সকাল থেকে মাওয়া প্রান্তের পদ্মা সেতু টোল প্লাজায় যানবাহনের দীর্ঘ সারির চাপ দেখা যায়। ঈদে বিভিন্ন পরিবহনের অধিক বাস, প্রাইভেটকার ও মাইক্রোবাসে  চাপের কারণে টোল প্লাজায় টোল নিতে দেরি হচ্ছে। এতে মাওয়ার আশপাশ থেকে শ্রীনগর ছনবাড়ী পর্যন্ত প্রায় ৫/৬ কিলোমিটার পর্যন্ত দীর্ঘ সারির যানবাহনের ধীরগতি ও যানজট লক্ষ্য করা গেছে। গাড়ির ধরন অনুযায়ী টোল আদায়ের লাইন নির্দিষ্ট করাতে অল্প কিছু সময় অপেক্ষা করে পাড়ি দিতে পারছে মহাসড়ক ও পদ্মা সেতু।
 
মাওয়াগামী একাধিক যাত্রীরা অভিযোগ করে বলেন, আমরা লৌহজং, সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার যাত্রীরা ঢাকায় যাতায়াত করতে পারছিনা। কোন পরিবহনের বাস আমাদের তিন উপজেলার যাত্রীদের গাড়ীতে তুলছে না। যদিও ঢাকা থেকে কাউকে উঠায় তাহলে তাকে ভাঙ্গার ভাড়ার সমান আড়াই টাকা গুনতে হচ্ছে। এখন আমাদের ভোগান্তির শেষ নেই।
 
পদ্মাসেতু উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বলেন, ঈদে যানবাহনের পরিমান বেড়ে যাওয়া এ যাটজটের সৃষ্টি হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
ডি.এ.মান্নান ১৬ জুলাই, ২০২২, ৮:১৪ পিএম says : 0
প্রতিটা গাড়ির ড্রাইভাররা যেন তার গাড়ির টোলের সমপরিমান টাকা প্রদান করেন। কোন ভাংতি টাকা দেওয়ার ঝামেলা পরিহার করতে পারলে যান জট অনেকাংশে কমে যাবে। এই মর্মে পত্রিকায় ঘোষনা দিয়ে গাড়ির চালকদের জানিয়ে দিতে হবে যেন সবাই টোলের নিদ্রিষ্ট পরিমান টাকা হাতে রাখেন।
Total Reply(0)
সেলিম ১২ জুলাই, ২০২২, ৬:২৯ পিএম says : 0
অস্তায়মান আরও পাঁচ টি টোল কাউন্টার করতে পারে এই জ্যামের সমাধান
Total Reply(0)
বিপ্লব মন্ডল ১৩ জুলাই, ২০২২, ৮:০১ পিএম says : 0
ভোগান্তির কথা কেউ আমলে নেয় না ।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন