বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আইসিটি এন্ড ক্যারিয়ার

ভিভো ভি সিরিজের নতুন স্মার্টফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৬:২৩ পিএম

ভি সিরিজের স্মার্টফোন ভি২৫ ফাইভজি বাজারে আনল ভিভো। ভি২৩ সিরিজের তুমুল জনপ্রিয়তার পর আজ বাংলাদেশে উদ্বোধন হওয়া নতুন দুটি মডেল দিয়ে সাড়া জাগাতে প্রস্তুত কোম্পানিটি। রুচিশীল ও উদ্ভাবনী ডিজাইন, ক্যামেরার অসাধারণ সক্ষমতা, শক্তিশালী কার্যক্ষমতা এবং ফিচারের অভিনবত্ব ভি২৫ সিরিজের বিশেষত্ব।

ভি২৫ ফাইভজি মডেলের ব্যাকে রয়েছে রঙ পরিবর্তনশীল গ্লাস। রোদের অতিবেগুনী রশ্মি কাজে লাগিয়ে রঙ পরিবর্তনের এই প্রযুক্তিটি আনা হয়েছে। এর ফলে পুরো ডিভাইসেই এসেছে নতুনত্ব। পাশাপাশি ফ্ল্যাট ফ্রেম ডিজাইনটিতে রয়েছে ফ্লোরাইট এজি গ্লাস এবং দুই-স্তর বিশিষ্ট নান্দনিকতার ছোঁয়া।

ভিভো বাংলাদেশের ডেভিড লি বলেন, “মূলত ভিভোর লক্ষ্য তরুণ গ্রাহকদের জন্য উদ্ভাবনী, অত্যাধুনিক প্রযুক্তি এবং নান্দনিক ডিজাইনের স্মার্টফোন বাজারে আনা যারা ডিভাইসটির মাধ্যমে তাদের বক্তিত্ব ফুটিয়ে তুলতে চান। ভি২৫ সিরিজে রয়েছে এই সব কিছুর সমন্বয় যা ভিভো পরিচালিত কয়েক বছরের গবেষণা ও উদ্ভাবনী ধারণার ফসল। রঙ পরিবর্তনশীল প্রযুক্তি থেকে শুরু করে অসাধারণ ক্যামেরা সক্ষমতার পাশাপাশি ভি২৫ সিরিজের বিশিষ্টতা হচ্ছে ওজনে হালকা এবং ডিজাইনের নান্দনিকতা যা ব্যবহারকারীর জীবনধারাকে বদলে দেবে।”

নতুন ভি২৫ সিরিজে রয়েছে অসাধারণ ক্যামেরা সক্ষমতা এবং মনোরম ছবি তোলার প্রযুক্তি। ভি২৫ ফাইভজি মডেলে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং রিয়ার ক্যামেরা যা কম আলোতেও আল্ট্রা-এইচডি ছবি ও ভিডিও ক্যাপচার করতে পারে। রিয়ার ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেন (ওআইএস) এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেনের সমন্বয়ে রয়েছে হাইব্রিড ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি যা ক্যামেরা কাঁপার সময়ও দেয় স্পষ্ট ভিডিওর নিশ্চয়তা; এতে ভিডিওটি হয়ে উঠে আরো প্রাণবন্ত। ভি২৫ সিরিজের বোকেহ ফ্লোরাইট পোরট্রেইট প্রযুক্তির মাধ্যমে রাতের ছবি হয়ে উঠে ঝলমলে ও প্রানবন্ত; ব্যাকগ্রাউন্ডের পয়েন্ট লাইট সোর্সকে কাজে লাগিয়ে ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং এআই অ্যালগরিদমের মাধ্যমে এটি নিশ্চিত করা হয়।

ভি২৫ ফাইভজি মডেলটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এএফ এইচডি পোরট্রেট ফ্রন্ট ক্যামেরা যা দেয় স্বচ্ছ ও আকর্ষণীয় ছবির নিশ্চয়তা এবং মডেল দুটি যে কোন সময় যে কোন কিছুর অসাধারণ ছবি তুলতে সক্ষম। উভয় ডিভাইসের ফ্রন্ট ক্যামেরায় রয়েছে অত্যাধুনিক ন্যাচারাল পোরট্রেট ফিচার যা দেয় অনন্য সেলফির নিশ্চয়তা। এতে রয়েছে ফেস বিউটিফিকেশন অপশন যা সেলফির প্রেক্ষাপট, স্পষ্টতা ও প্রাণবন্ত ভাব ফুটিয়ে তুলতে সক্ষম।

নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে ভি২৫ স্মার্টফোনে রয়েছে ৪ হাজার ৫শ’ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির সাথে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ। রয়েছে সর্বাধুনিক হার্ডওয়্যারের সাথে ডাবল এক্সপোজার, ডুয়াল-ভিউ ভিডিও, ৯০ হার্জ আল্ট্রা ভিশন স্ক্রিন যা স্মার্টফোনের ক্ষেত্রে এনেছে অনন্যতা।

ভি২৫ ফাইভজি স্মার্টফোনটি পাওয়া যাবে অ্যাকোয়ামেরিন ব্লু , ডায়মন্ড ব্লাক রঙে। বাংলাদেশের বাজারে ভি২৫ ফাইভজি’র মূল্য ৪৭ হাজার ৯৯৯ টাকা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন