শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কদমতলীতে ২ গৃহবধূর লাশ উদ্ধার স্বামীর নির্যাতনে মারা গেছে বলে অভিযোগ

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বামীর নির্যাতনের শিকার হয়ে তাসলিমা (১৮) নামে এক গৃহবধূ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। গতকাল রোববার দুপুর ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপর এক ঘটনায় রাজধানীর কদমতলী থানার মুরাদপুর এলাকায় স্বপ্না বেগম (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকাল ১০টার দিকে ওই এলাকার ৩২৪ নম্বর বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।
জানা গেছে, স¤প্রতি রাজধানীর পূর্ব জুরাইন কদমতলী এলাকার বাদল মিয়ার সঙ্গে তাসলিমার বিয়ে হয়। এরপর তারা কদমতলীর নোয়াখালী পট্টি খালপাড় এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।
আবু তাহের নামে তাসলিমার এক প্রতিবেশী জানান, পারিবারিক বিবাদের একপর্যায়ে বাদল তার স্ত্রীর মাথায় ভারী কোনো জিনিস দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এরপর সকালে তাসলিমাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান।
মেডিকেল ক্যাম্প পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক জানান, নিহত গৃহবধূর লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। খবর পেয়ে ওই নারীর মা মরিয়ম এসে গৃহবধূর পরিচয় শনাক্ত করেন।
কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মÐল জানান, স¤প্রতি তার স্বামী মাহফুজ আহমেদ দ্বিতীয় বিয়ে করেছেন। এ কারণে পারিবারিক দ্ব›েদ্বর জেরে এমন ঘটনা ঘটতে পারে। বর্তমানে নিহতের স্বামী মাহফুজ পলাতক রয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন