বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বাহুবল ট্রাজেডি : আরেক ঘাতকের জবানবন্দি আটক সালেহ আহমদকে কারাগারে

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা ঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে ৪ শিশু হত্যাকা-ের ঘটনায় রুবেলের পর এবার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আরেক ঘাতক জুয়েল। রবিবার বিকেলে তাকে আদালতে হাজির করা হয়। বিকেল সাড়ে ৫টার দিকে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমদ খোন্দকারের আদালতে জবানবন্দি সে প্রদান করে।
পুলিশ সূত্র জানায়, ইতোপূর্বে আসামী জুয়েলকে ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে হত্যাকা- সম্পর্কে পুলিশকে অনেক তথ্য প্রদান করেছে। পরে সে জানায়, আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করবে। এরই প্রেক্ষিতে পুলিশ জুয়েলকে রিমান্ড থেকে সরাসরি আদালতে এনে হাজির করে। আদালতে ঘাতক জুয়েলও প্রায় সোয়া দুই ঘন্টা সময় তার জবানবন্দি প্রদান করে। তার জবানবন্দিতেও লোমহর্ষক হত্যাকা-ের বর্ণনা বেরিয়ে আসে বলে অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম উপস্থিত সাংবাদিকদের জানান।
এর আগে শুক্রবার সন্ধ্যায় জুয়েলের ভাই রুবেল একই আদালতে হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়।
এদিকে, শনিবার দুপুরে সন্দেহভাজন হিসেবে আটক সালেহ আহমদকেও ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়েছে। গতকাল ছুটির দিন থাকায় সালেহ আহমেদের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়নি। আজ তার রিমান্ডের শুনানি অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু নিখোঁজ হয়। গত বুধবার ১৭ ফেব্রুয়ারি সকালে মাটিতে পুঁতে রাখা তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন